ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

আখাউড়ায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

প্রকাশিত : ২৩:৪৯ ১ এপ্রিল ২০২০

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায়  করোনাভাইরাস প্রাদুর্ভাবরোধে  ঘরে থাকা দরিদ্র ও অসহায় মানুষের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট (হাইকোর্ট ডিভিশন) ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বারের সদস্য অ্যডভোকেট ঊম্মে শবনম মোস্তারী মৌসুমি।  বুধবার (০১ এপ্রিল) দুপুরে উপজেলার  হতদরিদ্র ২৫টি পরিবারের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাউল, ডাল, আলু, তেল, পেয়াজ ও  সাবান পৌঁছে দেন হয়। 

এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া মুক্তিযোদ্ধা কমান্ডার জামশেদ শাহ্ , ডেপুটি কমান্ডার বাহার মালদার, আখাউড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, নাসির উদ্দীন, আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মোহনা টিভির আখাউড়া প্রতিনিধি, মোশাররফ হোসেন, মাইটিভি আখাউড়া প্রতিনিধি, জালাল হোসেন মামুন, এশিয়ান টিভির আখাউড়া প্রতিনিধি, মোহাম্মদ আবির, অমিত হাসান অপু প্রমূখ। 

এ সময় অ্যাডভোকেট ঊম্মে শবনম মোস্তারী মৌসুমি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধে মানুষকে এখন ঘর থেকে বের না হওয়া, সাবান দিয়ে বেশি বেশি হাত ধোঁয়া, সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পরামর্শ  দিয়েছেন । এতে করে খেটে খাওয়া অসহায় ও দরিদ্র মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন। প্রকৃত হতদরিদ্রদের খুঁজে বের করে তাদের ঘরে ঘরে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে, যাতে করে কেউ কষ্ট না করেন। আমার ব্যক্তিগত উদ্যোগে এই ধারা অব্যাহত থাকবে।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি