ঢাকা, বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

আগামী দশ বছর হবে বাংলাদেশের জন্য সোনালী যুদ্ধের: অর্থমন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪০ ১০ অক্টোবর ২০১৯

অর্থমন্ত্রী আহম মুস্তফা কামাল বলেছেন, আগামী দশ বছর হবে বাংলাদেশের জন্য সোনালী যুদ্ধের সময়। এই সময়ের মধ্যে তিন কোটি মানুষের কর্মসংস্থান হবে। তখন এ দেশে আর কোন বেকার থাকবে না।

তিনি নতুন প্রজন্মের প্রতি আহ্বান জানিয়ে বলেন, এই সোনালী যুদ্ধে সকলকে অবতীর্ন হতে হবে। আমরা ৭১ সালে দেশ স্বাধীন করেছি মুক্তিযুদ্ধের মাধ্যমে আর সোনালী যুদ্ধের মাধ্যমে আগামী ২০৩০ সালের মধ্যে বাংলাদেশে অর্থনৈতিক মুক্তি আনা হবে।

বিশ্বের উন্নত ২০টি দেশের কাতারে ৪১ সালের মধ্যে আমাদেরকে পৌঁছাতে হবে। এই জন্য দেশকে ভালবেসে দেশের প্রতি মমতা রেখে সবাইকে দেশ প্রেমে উদ্ভূদ্ধ হয়ে কাজ করতে হবে। 

মন্ত্রী বলেন, আওয়ামীলীগ সরকার বঙ্গবন্ধুর সোনার বাংলায় বাংলাদেশকে রূপান্তরের টার্গেট নিয় কাজ করে যাচ্ছে। এ দেশকে ক্ষুধা এবং দরিদ্রমুক্ত করে বাংলাদেশকে উন্নত বিশ্বের কাতারে পৌঁছানো হবে ইনশাআল্লাহ। আর এর মধ্য দিয়ে জাতীর জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নপূরন হবে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস সোবহান ভূইয়া হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার এড. আব্দুল মতিন খসরু, সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব, চৌদ্দগ্রাম পৌর মেয়র মিজানুর রহমান সহ আরো অনেকে।

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি