ঢাকা, রবিবার   ২০ অক্টোবর ২০১৯, || কার্তিক ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

আবরার হত্যার বিচার দ্রুত সময়ের মধ্যেই হবে: আইনমন্ত্রী

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪২ ১০ অক্টোবর ২০১৯

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আবরার হত্যা মামলা দ্রুত সময়ের মধ্যে শেষ করা হবে। তদন্ত শেষে যাদের নাম বেরিয়ে আসবে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। তিনি যে দলেরই হউক না কেন, কাঊকে ছাড় দেয়া হবে না।

এজাহারে অনেকের নাম নেই সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি মন্তব্য করতে চাননি। তবে তিনি বলেন, মামলার এজাহার করা হয়েছে। এ মামলার ও হত্যার যে প্রকৃতি হয়তো অনেকের নাম এজাহারে নাও আসতে পারে। কিন্তু এজাহার করার পরে একটা তদন্ত হয়, তদন্ত পুলিশ করবে এবং সে তদন্তে যারা দোষি তাদের সকলের নাম আসবে। 

আজ বৃহস্পতিবার দুপুরে সাড়ে ৫০ কোটি টাকা ব্যয়ে নির্মিত ১০ তলা বিশিষ্ট নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

আইনমন্ত্রী বলেন, আবরার হত্যাকান্ডের তদন্তের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। অবশ্যই দোষীদের আইনের আওতায় আনা হবে এবং অভিযুক্তরা দৃষ্টান্তমূলক শাস্তি পাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। অভিযোগপত্র পাওয়ার পর কোন আদালতে বিচার হবে তা তখনই সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদের সভাপতিত্বে উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মন্ত্রী আনিসুল হক। এ সময় বক্তব্য রাখেন, নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, ৬ আসনের সাংসদ আয়েশা ফেরদৌস, আইন-বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব গোলাম ছারওয়ারসহ অনেকে। 

এসি

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি