ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯, || ভাদ্র ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

আবারও মৌলভীবাজারে ট্রেনের বগি লাইনচ্যুত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৩ ১৯ জুলাই ২০১৯

ফের মৌলভীবাজারের কুলউড়া রেলওয়ে স্টেশনের পয়েন্ট এলাকায় সিলেট থেকে ঢাকাগামী আন্তনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যূত হয়ে শুক্রবার বেলা ১২টা থেকে সিলেটের সাথে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ে বলে জানান, রেলওয়ে কুলাউড়া এলাকার উর্ধতন উপ-সহকারী প্রকৌশলী (রেলপথ) জুয়েল হোসাইন।

এ ঘটনায় বিভিন্ন স্টেশনে আন্তনগর ট্রেনসহসহ কয়েকটি ট্রেন আটকা পড়েছে। তবে বেলা ১টার দিকে রেলওয়ে ষ্টেশনের বিকল্প লাইল চালু করে জয়ন্তিকা ছাড়া অন্যান্য ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়।

সিলেট-আখাউড়া রেলপথের কমলগঞ্জের শমশেরনগর স্টেশন সূত্রে জানা যায়, শুক্রবার কিছুটা বিলম্বে সিলেট থেকে ঢাকাগামী আন্তনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেন ছেড়ে আসে। বেলা ১২টার দিকে কুলাউড়া রেলওয়ে স্টেশনের পয়েন্ট( কয়েকটি রেলপথের সংযোগস্থল) এলাকায় জয়ন্তিা ট্রেনর যাত্রী বাহী একটি বগির দুটি চাকা লাইন চ্যূত হয়।

শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমদ জানান, এ ঘটনায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেট অভিমুখী আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেন লংলা স্টেশনে, চট্রগ্রাম থেকে ছেড়ে আসা সিলেট অভিমুখী জালালাবাদ এক্সপ্রেস ট্রেন ভানুগাছ স্টেশনে ও ঢাকা থেকে ছেড়ে আসা সিলেট অভিমুখী সুরমা মেইল শ্রীমঙ্গর স্টেশনে আটকা পড়েছিলো।

তবে কুলাউড়া জংশনের বিকল্প লাইন ক্লিয়ার দেয়ার পর অনান্য ট্রেন চলাচল  স্বাভাবিক হয় বলে জানান রেলওয়ে কুলাউড়া এলাকার উর্ধতন উপ-সহকারী প্রকৌশলী (রেলপথ) জুয়েল হোসাইন। তিনি জানান রেলের চাকার ট্রলির সমস্যার কারনে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে তারা নিশ্চিত হয়েছেন। উল্লেখ্য মাস খানেক আগে কুলাউড়ার বরমচালে ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেন দূর্ঘটনায় পড়ে ৪জন নিহত হন এবং আহত হয়েছিলেন শতাধিক।

 

টিআর/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি