ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

আরও ৫ দিনের ছুটি নিলেন ডিসির অফিস সহকারী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৯ ২৯ আগস্ট ২০১৯ | আপডেট: ১৮:০১ ২৯ আগস্ট ২০১৯

তিন দিনের ছুটি শেষে আবারও পাঁচ দিনের ছুটি নিলেন জামালপুরের আলোচিত সাবেক জেলা প্রশাসকের (ডিসি) অফিস সহায়ক। আগামী রোববার থেকে পাঁচ দিনে ছুটিতে যাচ্ছেন তিনি। বৃহস্পতিবার তদন্ত কমিটি তাকে জিজ্ঞাসাবাদ করা শেষে তিনি জেলা প্রশাসকের কাছে তিনি পাঁচ দিনের ছুটির আবেদন পত্র জমা দেন।

জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত ওই নারীকে জিজ্ঞাসাবাদ করেন ডিসি কেলেঙ্কারির ঘটনা তদন্তে গঠিত কমিটির সদস্যরা। এর আগে বেলা ১১টার দিকে তদন্ত কমিটির সদস্যরা জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে এসে পৌঁছে। তদন্ত দলের সদস্যরা ডিসি অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। এরপর ওই নারীর সঙ্গে কথা বলেন তারা।

মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব ড. মুশফিকুর রহমানের নেতৃত্বে জনপ্রশাসন মন্ত্রণালয়ের একজন প্রতিনিধি, ময়মনসিংহের বিভাগীয় কমিশনারের একজন প্রতিনিধি, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) একজন প্রতিনিধি নিয়ে গঠিত কদন্ত কমিটিকে আগামী ১০ কর্মদিবসের মধ্যে মন্ত্রিপরিষদ বিভাগে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়।

তদন্তের শুরুতেই জেলা প্রশাসকের বিশ্রাম কক্ষ পরিদর্শন করেন তদন্ত কমিটির সদস্যরা। এরপর জেলা প্রশাসকের সভাকক্ষে ঘটনার সঙ্গে জড়িত এ নারী অফিস সহায়কের সঙ্গে কথা বলেন। পরে ছুটির আবেদন করে জেলা প্রশাসকের কার্যালয় ত্যাগ করেন ওই নারী।

তবে এসব বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি ওই নারী। একই সঙ্গে ঘটনার বিষয়ে সাংবাদিকদের কিছুই জানাননি তদন্ত কমিটির সদস্যরা।

জানা যায়, রোববার অফিসে অনুপস্থিত থাকার পর সোমবার অফিসে এসে জ্ঞান হারান জামালপুরের ডিসির এ নারী অফিস সহায়ক। সেদিন ছুটির আবেদনপত্রে তিনি উল্লেখ করেন, ‘অফিস চলাকালীন অসুস্থবোধ করায় আগামীকাল ২৭ আগস্ট থেকে তিনদিনের ছুটির প্রয়োজন আমার।’

উল্লেখ্য, গত ২২ আগস্ট জামালপুরের তৎকালীন ডিসি আহমেদ কবীরের সঙ্গে তার অবৈধ শারীরিক মিলনের একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ নিয়ে জামালপুরসহ সারাদেশে নিন্দার ঝড় ওঠে। এ ঘটনায় রোববার ওএসডি হলেন জামালপুরের ডিসি। একই সঙ্গে ডিসি আহমেদ কবীরকে সরিয়ে পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব (পিএস) মোহাম্মদ এনামুল হককে জামালপুরের নতুন ডিসি হিসেবে নিয়োগ দেয়া হয়।

এমএস/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি