ঢাকা, ২০১৯-০৪-২০ ১৯:১২:৫০, শনিবার

Ekushey Television Ltd.

আলিয়ার পর কার সঙ্গে প্রেমে করছেন সিদ্ধার্থ?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫২ এএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার

সিদ্ধার্থের জীবনে আলিয়া অধ্যায়ের শেষ হয়েছে বহুদিন হল। সিদ্ধার্থের প্রাক্তন আলিয়া আপাতত রণবীরে মজে রয়েছেন। তবে সিদ্ধার্থও আর একা নেই। তার জীবনেও ফের এসেছে নতুন ‘নায়িকা’।

শোনা যাচ্ছে সিদ্ধার্থ নাকি এই মুহূর্তে নবাগতা তারা সুতারিয়ার সঙ্গে প্রেম করছেন। জানা যাচ্ছে, ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২’ এর মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন সে।

তার সঙ্গে এই ছবির মাধ্যমে বলিউডে পা রাখছেন আরও এক নবাগতা অন্যন্যা পান্ডে। তাদের সঙ্গে এই ছবিতে দেখা যাবে টাইগার শ্রফকে। করণ জোহরের প্রযোজনা সংস্থার এই ছবির পরিচালনা করছেন পুনিত মালহোত্রাকে।

প্রসঙ্গত ‘লাভ গুরু’ করণ জোহরের প্রযোজনা সংস্থার ছবি স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-১ এর মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাট। সেখান থেকেই শুরু হয়েছিল আলিয়া-সিদ্ধার্থের সম্পর্ক। যদিও সে সম্পর্ক ভেঙে যায়।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ এসে আলিয়ার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন সিদ্ধার্থ মালহোত্রা। তার কথায়, আলিয়া সঙ্গে বিচ্ছেদের পর তার সম্পর্কটা নেহাতই সামাজিক, তবে কখনওই সেটা তিক্ত নয়।

সিদ্ধার্থ বলেন,‘আলিয়া আমি এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে এক সঙ্গে পথ চলা শুরু করেছিলাম। বরুণ, আলিয়া আর আমার মধ্যে একটা সুন্দর সম্পর্ক গড়ে ওঠে। আমরা অনেক ভালোলাগা-খারাপলাগা শেয়ার করেছি। অনেক আবেগ শেয়ার করেছি। তাই একটা বন্ধন তো থেকেই যাবে।’

ভবিষ্যতে আবারও আলিয়ার সঙ্গে কাজ করতে চাইবেন কিনা এপ্রশ্নের জবাবে সিদ্ধার্থ বলেন, ‘অনেকেই বলছেন আমাদের একসঙ্গে কাজ করা উচিত। এবার দেখা যাক, ভালো চিত্রনাট্য, ও পরিচালক যদি চান তাহলে নিশ্চয় করব।’

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি