ঢাকা, শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১, || মাঘ ৮ ১৪২৭

আল্লামা শফীর জানাজা ঘিরে ১০ প্লাটুন বিজিবি নিয়োগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৯, ১৯ সেপ্টেম্বর ২০২০

আল্লামা শাহ আহমদ শফীর জানাজাকে কেন্দ্র করে যে কোনো ধরনের ‘অনভিপ্রেত’ পরিস্থিতি নিয়ন্ত্রণে সাত ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ১০ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এর মধ্যে হাটহাজারী উপজেলায় চার ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে চার প্লাটুন এবং ফটিকছড়ি, রাঙ্গুনিয়া ও পটিয়া উপজেলার প্রতিটিতে একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে দুই প্লাটুন করে বিজিবি মোতায়েন থাকবে। 

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে চট্টগ্রামের জেলা ম্যাজিস্ট্রেটের রুটিন দায়িত্বে থাকা ইয়াছমিন পারভীন তিবরীজি স্বাক্ষরিত এক আদেশে ম্যাজিস্ট্রেট ও বিজিবি মোতায়েন করা হয়। শনিবার সকাল ৮টা থেকে ম্যাজিস্ট্রেট ও বিজিবিকে মাঠে অবস্থানের নির্দেশ দেওয়া হয়েছে।

আদেশে জানানো হয়, শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ২টায় আল্লামা শাহ আহমদ শফীর নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। বর্তমানে মাদ্রাসা বন্ধ এবং জানাজাকে কেন্দ্র করে যে কোনো অনভিপ্রেত পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষ্যে ৪ উপজেলায় আইন-শৃঙ্খলা বাহিনীকে আইনানুগ নির্দেশনা দেওয়ার জন্য ম্যাজিস্ট্রেটকে নিয়োগ দেওয়া হয়েছে।

হাটহাজারী উপজেলায় দায়িত্বপ্রাপ্ত ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট হলেন- শরীফ উল্লাহ, আবদুস সামাদ শিকদার, মামুনুন আহমেদ অনিক এবং ওমর ফারুক। এছাড়া ফটিকছড়ি উপজেলায় গালিব চৌধুরী, পটিয়ায় ইনামুল হাসান এবং রাঙ্গুনিয়ায় ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে।

উল্লেখ্য, আল্লামা শফী শুক্রবার (১৮ সেপ্টেম্বর) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এএইচ/এমবি


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি