ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

আশুলিয়ায় চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৪ ৬ ডিসেম্বর ২০১৯

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে আশুলিয়ার নলাম কাপাশটেক এলাকার সিঙ্গাপুর ট্রেনিং সেন্টারের সামনে এই হামলার ঘটনা ঘটে। এঘটনায় আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর ছোট ভাই মাহমুদুল হাসান রাজীব।

আহত ব্যবসায়ীর নাম রাশেদুল কবির (৪৫) আশুলিয়ার নলাম মাঝিপাড়া এলাকার শেখ ওয়ালিউর রহমানের ছেলে। হামলার শিকার রাশেদুল কবির নলাম এলাকার আর.কে স্টীল ও আর.কে লজিস্টিক নামক ব্যবসা প্রতিষ্ঠানের মালিক।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, আশুলিয়া থানাধীন নলাম কাপাশ টেক এলাকার  হারুনা রশীদ ওরফে ভাসানীর ছেলে তুষার (২৩) এবং খোরশেদ আলমের ছেলে শুভ (২৫) দীর্ঘদিন ধরে ব্যবসায়ী রাশেদুল কবিরের কাছে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলো। তাদের দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করায় বৃহস্পতিবার বিকেলে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফেরার পথে নলাম কাপাশটেক সিঙ্গাপুর ট্রেনিং সেন্টারের সামনে পৌছলে পুর্ব শত্রুতার জের ধরে মো. তুষার ও শুভসহ অজ্ঞাতনামা কয়েকজন সন্ত্রাসী ব্যবসায়ী রাশেদুল কবিরের গতি রোধ করে। পরে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা করে এবং সাথে চার লক্ষ আশি হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। একপর্যায়ে ওই ব্যবসায়ী মাটিতে লুটিয়ে পড়লে তাকে হত্যার হুমকি দিয়ে চলে যায় সন্ত্রাসীরা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় তার ছোট ভাই বিষয়টি জানিয়ে আশুলিয় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক অহিদ মিয়া বলেন, মারধরের ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

কেআই/আরকে

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি