ঢাকা, রবিবার   ২০ অক্টোবর ২০১৯, || কার্তিক ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

আশুলিয়ায় মসজিদে বেলাল এর ভিত্তি প্রস্থর স্থাপন

সাভার প্রতিনিধিঃ

প্রকাশিত : ১৭:৫৭ ৯ অক্টোবর ২০১৯

রাজধানী ঢাকার অদূরে আশুলিয়ার দক্ষিণ বাইপাইলে ‘মসজিদে বেলাল’ জামে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন করেন সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান। জনতা হাউজিং কোম্পানীর নিকট থেকে চার শতাংশের একটি প্লট ক্রয় করে ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান, হাজী মোঃ মোশারফ হোসেন, হাজী মোঃ মানিক মিয়া এই মসজিদটির জন্য জমিটি দান করেন। বুধবার সকালে দক্ষিন বাপাইপাইল মধ্য পাড়ার জনতা হাউজিং এর অভ্যন্তরে মসজিদে বেলাল এর ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়। 

এসময় মসজিদটির উন্নয়ন কাজে ব্যবসায়ী আবুল বাশার নগদ ২০ হাজার টাকা, শহিদুল্লাহ মিয়া ২০ হাজার টাকা, ঢাকা উত্তর জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক দীন মোহাম্মদ ১০ হাজার টাকা, নজরুল ইসলাম ১০ হাজার টাকাসহ বিভিন্ন ব্যাক্তি গৃহ নির্মানের সামগ্রী দান করেন। ভিত্তি প্রস্তর স্থাপন শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। 

এসময় এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিগন উপস্থি ছিলেন। এই মসজিদটির নির্মান কাজ সম্পন্ন হলে দক্ষিন বাপাইলের মুসল্লিদের জুম’আ ও পাঁচ ওয়াক্তের নামাজ আদায়ে আর কষ্ট করতে হবে না। এলাকাবাসী জমিদানের মাধ্যমে মসজিদটি নির্মানে এগিয়ে আসায় সাভার উপজেলার ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খানকে ধন্যবাদ জানান।   

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি