ঢাকা, রবিবার   ০৮ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৯ ২০ জুলাই ২০১৯ | আপডেট: ২০:১০ ২০ জুলাই ২০১৯

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। শনিবার ভোর ৪টায় নবীনগর চন্দ্রা মসহাসড়কের আশুলিয়ার মোজারমিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো.জামিনুর রহমান জানায়,শনিবার ভোরে আশুলিয়ার মোজারমিল এলাকায় ময়লা বোঝাই ভটভটি নিয়ে যাচ্ছিলেন কয়েকজন শ্রমিক। এসময় কুড়িগ্রাম থেকে চট্রগ্রামের উদ্দেশে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি গাড়ি ময়লা বোঝাই ভটভটি গাড়িটিকে চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে।

এসময় মোজারমিল এলাকায় আশুলিয়া থানার পুলিশের টহলটিমের  সহায়তায় আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে মনির (২৭) ও রতন (৪০) নামে ২ জনকে চক্রবর্তী এলাকার শেখ ফজিলাতুনন্নেসা মুজিব হাসপাতালের ভর্তিকরেন। অজ্ঞাত অপর ২ জনকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় সাভরের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভটভটি চালক মারা যান। এ খবর লেখা পর্যন্ত নিহতের কোন পরিচয় জানাতে পারেনি পুলিশ। এ দুর্ঘটনার দায়ে কাউকে গ্রেফতার করা না গেলেও হানিফ পরিবহনের ঘাতক বাসটি আটক করছে আশুলিয়া থানা পুলিশ।

আশুলিয়া থানার জামিনুর রহমান বলেন, এ বিষয়ে আশুলিয়া থানায় একটি মামলার প্রস্তুতিসহ নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে। পাশাপাশি ঘাতক বাসের চালকের পরিচয় জানতে পুলিশ হানিফ পরিবহনের সাথে যোগাযোগ করছেন বলেও তিনি জানান।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি