ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০, || চৈত্র ১৯ ১৪২৬

Ekushey Television Ltd.

‘ইন্দিরার মতো মহিলারাই ধর্ষকদের জন্ম দেয়’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৩ ২৩ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৮:০৬ ২৩ জানুয়ারি ২০২০

কঙ্গনা ও ইন্দিরা

কঙ্গনা ও ইন্দিরা

বরাবরই ঠোঁটকাটা হিসেবে পরিচিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। নানা সময়ে নানা সেলিব্রিটির বিরুদ্ধে তোপ দাগতে দেখা গেছে তাকে। তবে এবার তিনি নির্ভয়ার হত্যাকারীদের প্রসঙ্গে মতামত দিতে গিয়ে শীর্ষ আইনজীবী ইন্দিরা জয়সিংকে যে ভাষায় আক্রমণ করলেন, তা এক কথায় নজিরবিহীন।

একটা সময় ইন্দিরা জয়সিং নির্ভয়ার মা আশা দেবীর উদ্দেশে টুইট করে লিখেছিলেন, 'আশা দেবীর যন্ত্রণা খুব ভালো বুঝতে পেরেও তার কাছে আর্জি জানাচ্ছি, তিনি যেন সোনিয়া গান্ধীর পথ অনুসরণ করেন। নলিনীকে ক্ষমা করেছিলেন সোনিয়া। বলেছিলেন, তিনি তার মৃত্যুদণ্ড চান না। আমরা আপনার সঙ্গে আছি, তবে আমরা মৃত্যুদণ্ডের বিরোধী।' আশা দেবীও যাতে তার কন্যার ধর্ষকদের ক্ষমা করে দেন, সেই আর্জি জানিয়েছিলেন শীর্ষ আইনজীবী।

তার সেই আর্জির জবাবেই তাকে তীব্র ভাষায় আক্রমণ করেন কঙ্গনা। বলেন, 'অপরাধীদের সঙ্গেই তাকে জেলে রাখা উচিত। কী ভাবে এই মহিলা অপরাধীদের প্রতি সমব্যাথী হতে পারেন? এ ধরনের মহিলারাই এমন দানবের জন্ম দেন।'

নির্ভয়ার খুনিদের সর্বসমক্ষে ফাঁসি দেয়া উচিত উল্লখ করে 'পাঙ্গা' স্টার আরও বলেন, 'যে এমন নৃশংস অপরাধ করেছে, তাকে নাবালক বলা চলে না। দৃষ্টান্ত স্থাপন করার জন্য তাকে প্রকাশ্যে ফাঁসি দেয়া উচিত। দীর্ঘদিন ধরে এই লড়াই লড়ছেন নির্ভয়ার বাবা-মা। নিঃশব্দে এই অপরাধীদের মেরে কোনও লাভ হবে না। কারণ সেভাবে কোনও দৃষ্টান্ত স্থাপন করা যাবে না।'

এদিকে, সর্বশেষ 'জাজমেন্টাল হ্যায় কেয়া'-তে দেখা গেছে কঙ্গনাকে। তার পরবর্তী ছবি অশ্বিনী আইয়ার তিওয়ারি পরিচালিত 'পাঙ্গা' মুক্তি পাচ্ছে শুক্রবার। সূত্র- এইসময়। 

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি