ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

ইরফানের স্ত্রী সুতপার আবেগ ঘন পোস্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৮ ৩০ মে ২০২০ | আপডেট: ১৭:২৪ ৩০ মে ২০২০

ইরফানের মৃত্যুর এক মাস পূর্তি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট দিলেন ইরফানের স্ত্রী সুতপা শিকদার। পোস্টে লিখেছেন, ‘তোমার সঙ্গে আবারও কথা হবে, এখন শুধু দেখা হওয়ার অপেক্ষা'। 

ইরফান খান সকলকে ছেড়ে চলে যান গত মাসের ২৯ এপ্রিল সকালে। সময় অতি দ্রুত এগিয়ে যায় ৷ বোঝাই যায়না কোথায় থেকে সময় কেটে যায়৷ এই তো সেদিনের কথা৷ এরই মধ্যে কেটে গেছে এক মাস। ইরফানের স্ত্রী সুতপা শিকদার ও তাঁর পরিবার এখনও ইরফানের স্মৃতি আঁকড়ে পড়ে রয়েছেন। ইরফানের মৃত্যুর এক মাসের পূর্তি উপলক্ষে সুতপা শিকদার সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট দিলেন।
 
সুতপা নিজের পোস্টে লিখেছেন, ''ভালো কাজ, খারাপ কাজের বাইরে গিয়ে একটা ক্ষেত্র রয়েছে। তোমার সঙ্গে আমার সেখানে দেখা হবে। তোমার আত্মা একটা ঘাসে উপর শুয়ে থাকবে। পৃথিবীতে আর কারোর সঙ্গে কথা বলার থাকবে না। এখন শুধুই সময়ের অপেক্ষা, দেখা হবে, কথা হবে। এখন শুধু অপেক্ষা, যতক্ষণ না আবারও দেখা হয়।'' একটি ছবিতে মাঠের ঘাসে একা শুয়ে আছেন ইরফান, অন্য ছবিতে স্ত্রীর সঙ্গে সেলফি তুলছেন ইরফান ৷ ২০১৮ সালের ছবিতে যেন ঝরে পড়ছে স্বামী-স্ত্রীর সম্পর্কের রসায়ন ৷
 
তার পরিবার তাঁকে প্রতি মুহূর্ত মনে করে, প্রতি মুহূর্তেই মিস করে ৷ ইরফানের তাঁর স্ত্রী ও দুই ছেলে মৃত্যুর পরও তাঁর স্মৃতি আঁকড়ে পড়ে রয়েছেন । তাঁর পরিবারকে মাঝে মধ্যেই ইরফানের স্মৃতি বিজড়িত ছবি সহ নানান কিছু শেয়ার করতে দেখা গিয়েছে। তবে শুধু নিজের পরিবারের নয়, ইরফান গোটা দেশ তথা বিশ্বের সিনেমাপ্রেমী মানুষের হৃদয়ে থেকে গিয়েছেন ।
 
ইরফান আক্রান্ত হয়েছিলেন নিউরো এন্ডোক্রাইন টিউমারে।পরে ক্যানসারে পরিণত হয় এই টিউমার। লন্ডনে বেশকিছুদিন চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে উঠলেও ক্যানসারের সঙ্গে লড়াইয়ে শেষপর্যন্ত হার মানেন ইরফান। জানা যায় তাঁর কোলন ইনফেকশন ও হয়েছিল।

বিদেশে চিকিৎসার পরে ফিরেছেন দেশে৷ যখন পরিবারের সবাই বিশ্বাস করতে শুরু করেছিলেন আবার জীবনের স্বাভাবিক গতিপথে ফিরে আসবেন ইরফান, ঠিক তখনই চিরঘুমে শায়িত হলেন অভিনেতা ইরফান খান।

এসএউএ/এসি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি