ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ ২২:১২:১০

Ekushey Television Ltd.

ইরাকের জালে আর্জেন্টিনার ৪ গোল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩০ এএম, ১২ অক্টোবর ২০১৮ শুক্রবার

বিশ্ব ফুটবলের অন্যতম প্রধান দুই প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও ব্রাজিল। এই দুই দলের ম্যাচ মানেই আগুনে লড়াই। আগামী মঙ্গলবার সুপার ক্লাসিকো ম্যাচে মুখোমুখি হবে তারা। সে ম্যাচকে সামনে রেখে ইরাকের জালে একটি করে গোল করলেন মার্টিনেজ, পেরেইরা, পেজ্জেলা ও সেরভি। আর তাতেই উড়ে গেল এশিয়ার দল ইরাক।

বৃহস্পতিবার রাতে সৌদি আরবের রাজধানী রিয়াদে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইরাকের বিপক্ষে ৪-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে লিওনেল স্কালোনির শিষ্যরা।  

প্রিন্স ফয়সাল বিন ফাহাদ স্টেডিয়ামে খেলতে নেমে ম্যাচের ১৮তম মিনিটেই ইরাকের বুকে প্রথম ছুরি চালান ইন্টার মিলান তারকা মার্টিনেজ। মার্কোস অ্যাকুনার ক্রস থেকে হেডে ইরাকের জালে বল জড়াতে কোনও সমস্যাই হয়নি মার্টিনিজের। এরপর প্রথমার্ধে বেশ কিছু গোলের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি দিবালা।  ফলে এক গোলে এগিয়েই থেকেই বিরতিতে যায় আর্জেন্টিনা।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৩তম মিনিটে দিবালার সঙ্গে ওয়ান-টু পাসে ক্লিনিক্যাল ফিনিশে গোল পান পেরেইরা। ম্যাচর ৮২তম মিনিটে আর্জেন্টিনার হয়ে তৃতীয় গোলটি করেন পেজ্জেলা। কর্নার কিক থেকে সার্ভিওর মাথা ছুঁয়ে বল যায় পেজ্জেলার কাছে। হাওয়ায় ভাসা বলে হেডে বল জালে জড়ান তিনি। আর অতিরিক্ত যোগ করা সময়ের প্রথম মিনিটে ইরাকের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন মিডফিল্ডার ফ্রাঙ্কো সেরভি। ওয়াল্তার কান্নেমানের কাছ থেকে বল পেয়ে বাঁ পায়ের শটে জাল খুঁজে নেন বেনফিকার এই মিডফিল্ডার। আর এর ফলে বিশাল ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

একে//

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি