ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৪ ১৪২৮

ঈদের নাটকে সুবর্ণা মুস্তাফা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৬, ২ আগস্ট ২০১৭ | আপডেট: ২০:২০, ২ আগস্ট ২০১৭

ঈদ এলেই তারকা অভিনেত্রীদের ব্যস্ততা বেড়ে যায় বহুগুণে। আসছে ঈদে এরই মধ্যে নতুন দুটি নাটকের কাজ শেষ করেছে নাট্যাভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। একটি বদরুল আনাম সৌদ’র ‘তোমায় হৃদ মাঝারে রাখবো’ এবং অন্যটি অঞ্জন আইচের ‘অন্ধ দেবদূত’।


নাটক দুটির কাজই শেষ হয়েছে রাজধানীর উত্তরায় এবং আমিন বাজারের দুটি ভিন্ন শুটিং বাড়িতে।


‘তোমায় হৃদ মাঝারে রাখবো’ সুবর্ণা মুস্তাফার সঙ্গে অভিনয় করেছেন সাজু খাদেম, নাদিয়া আহমেদ ও ইরফান সাজ্জাদ। আর ‘অন্ধ দেবদূত’ সুবর্ণা মুস্তাফার সঙ্গে অভিনয় করেছেন জাহিদ হোসেন শোভন, ইরফান সাজ্জাদ’সহ আরো বেশ কয়েকজন শিল্পী।


 দুটি নাটকে অভিনয় প্রসঙ্গে সুবর্ণা মুস্তাফা বলেন, ‘তোমায় হৃদ মাঝারে রাখবো’ নাটকে আমি একজন হিন্দু মেয়ের চরিত্রে অভিনয় করেছি। অন্যদিকে অন্ধ দেবদূত নাটকটি একটি থ্রিলারধর্মী নাটক। দুটো নাটক দু’রকমের। নাটক দুটিতে কাজ করে বেশ ভালো লেগেছে।’


‘তোমায় হৃদ মাঝারে রাখবো’ আসছে ঈদে চ্যানেল আইতে প্রচার হবে এবং ‘অন্ধ দেবদূত’ আসছে ঈদে অন্য আরেকটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।


সুবর্ণা মুস্তাফা অভিনীত বদরুল আনাম সৌদ পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘গহীন বালুচর’ চলচ্চিত্রটি এরই মধ্যে সেন্সর ছাড়পত্র লাভ করেছে।


সুবর্ণা মুস্তাফা বলেন, ‘সৌদ’র প্রথম চলচ্চিত্র গহীন বালুচর। সৌদ চেষ্টা করেছে তার সর্বোচ্চ মেধা দিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করতে। সবাই যার যার চরিত্রে ভালো অভিনয় করার চেষ্টা করেছে।


এদিকে চ্যানেল আইয়ের জন্য নির্মিত রিয়েলিটি শো’ ‘বাংলাবিদ’র বিচারক হিসেবেও কাজ করছেন এই বিশিষ্ট অভিনেত্রী।


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি