ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ১৭:২৯:৩৬

Ekushey Television Ltd.

ঈদের ৩ দিন আগে সড়কে ভারীযান বন্ধ থাকবে: সেতুমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৮ পিএম, ১৯ মে ২০১৮ শনিবার | আপডেট: ১০:৪৮ পিএম, ১৯ মে ২০১৮ শনিবার

ঈদের তিন দিন আগে সড়কে ট্রাক, লরিসহ ভারী যানবাহন চলাচল করবে না বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার গাজীপুরের চন্দ্রায় সড়ক পরিস্থিতি পর্যবেক্ষণ ও ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ করা নিয়ে এক সভায় তিনি এ কথা বলেন।

গার্মেন্টস শ্রমিকদের একসঙ্গে ছুটি না দিয়ে ধাপে ধাপে ছুটি দিতে মালিকদের প্রতি আহবান জানিয়ে মন্ত্রী যানজট ও ভোগান্তি রোধে পুলিশ, সড়ক ও জনপথ বিভাগ এবং স্থানীয় প্রশাসনকে সম্মিলিতভাবে কাজ করার নির্দেশ দেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ রাস্তাকে চলাচল এবং ব্যবহার উপযোগী রাখতে হবে। বৃষ্টির অজুহাতে রাস্তা মেরামতের কাজ যেন কোনভাবে ব্যাঘাত না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে।

এর আগে মন্ত্রী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রায় ৪ লেনের উন্নীতকরণ কাজ পরিদর্শন করেন। গাজীপুরের কালিয়াকৈরের এক সভায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির, টাঙ্গাইল ও সিরাজগঞ্জের জেলা প্রশাসক, সড়ক পরিবহন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কেআই/টিকে



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি