ঢাকা, বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ৫:৫৬:৩২

Ekushey Television Ltd.

উন্নয়নের নৌকা থামানোর সাধ্য কারও নেই: লতিফ বিশ্বাস

সিরাজগঞ্জ প্রতিনিধি:

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২৮ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৮ বুধবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা ডুবানোর স্বার্থ কারও নেই বলে মন্তব্য করেছেন সাবেক মন্ত্রী ও সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস। তিনি বলেন, পাকিস্থানিদের পরাধীনতার হাত থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে ৭১-এ মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীনতা বিজয়ের প্রতিক ছিল নৌকা। এখন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার উন্নয়ন অগ্রগতী তরাস্বীতে সেই জাতীয় প্রতিক নৌকাই ভরসা। তাই দেশের মানুষের শান্তির দূত শেখ হাসিনার নৌকাকে কেউ ষড়যন্ত্র করে পরাস্থ করতে পারবেনা।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনেও ব্যালটের মাধ্যমে জনতা উন্নয়নের প্রতীক নৌকার বিজয় ঘরে তুলবে। আর এ বিজয়ের মাধ্যমে পৃথিবীতে উন্নত আধুনিক রাষ্ট্র হিসেবে আমরা মাথা উঁচু করে দাঁড়াবো। আজ বুধবার জেলা পরিষদের উদ্যোগে ৮২ লাখ টাকা ব্যয়ে মাদ্রাসা, কবরস্থান, মন্দির, রাস্তা, কলেজ ও ডাক বাংলোর সম্প্রসারণে কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নৌকার জয়ে নিজেদের মধ্যে কোন প্রকার দ্বন্ধ কোন্দল রাখা যাবেনা। নিজেদের মধ্যে সকল ভেদাভেদ দূর করে শেখ হাসিনার নৌকার বিজয়ে কাজ করতে হবে। সবাইকে মনে রাখতে হবে জামাত-বিএনপির ষড়যন্ত্র চলছে এবং চলবে। সবাইকে সজাগ দৃষ্টি রাখে নৌকা বিজয়ে ভোটারদের নিয়ে প্রতিটি কেন্দ্রে-কেন্দ্রে অবস্থান নিতে হবে।


এমজে/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি