ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

উমর আকমল পাকিস্তান ক্রিকেটে নিষিদ্ধ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৯ ২০ ফেব্রুয়ারি ২০২০

বড় ধরনের শাস্তি পেলেন পাকিস্তানি ক্রিকেটার উমর আকমল। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) তাকে সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ করেছে। তবে এই শাস্তির কারণ জানায়নি বোর্ড। এমনকি তার নিষেধাজ্ঞার সময়সীমা পর্যন্ত উল্লেখ করেনি পিসিবি।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিসিবি বলেছে, বোর্ডের অ্যান্টি-করাপশন কোডের ৪.৭.১ আর্টিক্যাল অনুযায়ী উমরের বিরুদ্ধে তদন্তে নেমেছে দুর্নীতিবিরোধী ইউনিট। চূড়ান্ত প্রতিবেদন হাতে না আসা পর্যন্ত বোর্ডের অধীন সকল ধরনের ক্রিকেটে অংশ নিতে পারবে না আকমল।

পিসিবি বলছে, তদন্ত চলাকালীন ঘটনা নিয়ে কোনো মন্তব্য করা হবে না। তবে পিএসএলে আকমলের পরিবর্তিত খেলোয়াড় নিতে পারবে গ্ল্যাডিয়েটর্স। হার্ডহিটার উমরের নিষেধাজ্ঞার মেয়াদ আপাতত জানানো হচ্ছে না।

আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পঞ্চম আসর। ঠিক আগমুহূর্তে বড়সড় ধাক্কা খেল লিগটির অন্যতম ফ্র্যাঞ্চাইজি কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। দলটির হয়ে খেলার কথা ছিল উমর আকমলের।

জানা যায়, ফিটনেস পরীক্ষা নিয়ে ট্রেনারের সঙ্গে ঝামেলায় জড়িয়েছিল আকমল। তারপর পিসিবিতে অভিযোগ আনেন ট্রেনার। ধারণা করা হচ্ছে নিষেধাজ্ঞার নেপথ্যে এ কারণটিও হতে পারে।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি