ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

উল্টো লেনে মাইক্রো, সংঘর্ষে নিহত ২

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৮ ৯ জানুয়ারি ২০২০

পদ্মা সেতুর মাদারীপুরের শিবচর অংশে উল্টো লেনে গাড়ি চালায় বাসের সঙ্গে সংঘর্সে মাইক্রোবাসের ২ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৭ জন। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৮ জানুয়ারি) রাত ১০টার দিকে জেলার শিবচর উপজেলার কুতুবপুর এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, পদ্মা সেতুর এক্সপ্রেস হাইওয়েতে উল্টো লেন ব্যবহার করে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ১৩৫৬২৩) ঢুকে পড়ে। মাইক্রোবাসটি সার্ভিস এরিয়া-৩ পার হওয়ার পর ঢাকাগামী এসএ ট্রাভেলস নামক যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মাইক্রোবাসের চালকসহ ৯ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ উদ্ধার করে স্থানীয় পাচ্চর রয়েল হাসাপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় ২ যাত্রী মারা যান।

নিহতদের মধ্যে রবিউল ইসলাম (৩৫) বরিশালের আগৈলঝড়ার উত্তর শিহিপাশা গ্রামের সেকেন্দার সরদারের ছেলে। তবে অপরজনের পরিচয় পাওয়া যায়নি। 

গুরুতর আহত মাইক্রোবাস চালক সাগরসহ ৫ যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ, হাইওয়ে ওসি মো. ওয়াহেদুজ্জামান, ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার শ্যামল বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

শিবচর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার শ্যামল বিশ্বাস জানান, ‘মাইক্রোবাসটি পদ্মা সেতুর এক্সপ্রেস হাইওয়ের ভুল লেনে ঢুকে পড়ায় মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে দুইজন নিহত ও সাতজন গুরুতর আহত হয়েছে।’

এআই/ 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি