ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

একুশের লাইভে আসছেন সমরজিৎ রায় ও সোমদত্তা ব্যানার্জি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৯ ২৭ জুন ২০২০ | আপডেট: ১৭:৫১ ৩০ জুন ২০২০

একুশে টেলিভিশনের ফেসবুক লাইভে আসছেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পী সমরজিৎ রায় ও ভারতের পশ্চিমবঙ্গের সোমদত্তা ব্যানার্জি। কণ্ঠশিল্পী কমলিকা চক্রবর্তীর উপস্থানায় ‘নতুন ছন্দে’ শিরোনামে অনুষ্ঠানে লাইভে গান ও গানের গল্প করবেন তারা। 

আগামী বৃহস্পতিবার (০২ জুলাই) বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায় ও ভারতীয় সময় বিকাল ৫টায় একুশে টেলিভিশনের ভেরিফায়েড পেজে ‘নতুন ছন্দে’ অনুষ্ঠানটি প্রচারিত হবে। 

শিল্পী সমরজিৎ রায় ও সোমদত্তা ব্যানার্জির কণ্ঠে গান ও তাদের আলাপচারিতা উপভোগ করতে একুশের ফেসবুক পেজে https://www.facebook.com/Ekushey24online/ লাইক দিয়ে একুশের সঙ্গেই থাকুন। 

কমলিকা চক্রবর্তী এর আগেও একুশে টেলিভিশনের মর্নিং শো চায়ের সকাল উপস্থাপনা করেছেন। সকাল বেলার ভিন্নধর্মী ওই গানের অনুষ্ঠানটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এছাড়াও কণ্ঠশিল্পী হিসেবে তিনি দুই বাংলাতেই সুনামের সঙ্গে গান করছেন। বাংলাদেশ ও ভারতে স্টেজ শো করে দর্শকদের মাঝে আলাদা পরিচিতি পেয়েছেন কমলিকা চক্রবর্তী। 

এদিকে, কক্সবাজারের চকরিয়ার ছেলে সমরজিতের বেড়ে ওঠা চট্টগ্রাম শহরে। গানের সঙ্গে সখ্যও পুরোনো। গত ১০ বছর ধরে সমরজিৎ রায় দিল্লির গান্ধর্ভ মহাবিদ্যালয়ে সংগীত শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০১০ সালে ভারতে প্রকাশিত হয়েছিল তাঁর প্রথম একক হিন্দি অ্যালবাম ‘তেরা তসব্বুর’। অ্যালবামটি ২০১১ সালে ভারতের জিমা অ্যাওয়ার্ড (গ্লোবাল ইন্ডিয়ান মিউজিক অ্যাওয়ার্ড) আসরে সেরা জনপ্রিয় মিউজিক অ্যালবাম বিভাগে মনোনয়ন পায়। এরপর শিল্পী অনুপ জালোটার সঙ্গে দ্বৈত বাংলা গানের অ্যালবাম ‘অচেনা একটা দিন’ প্রকাশ করেছিলেন সমরজিৎ। পরবর্তী সময়ে প্রকাশিত হয় সমরজিতের একক বাংলা গানের অ্যালবাম ‘এক চিলতে রোদ’।

অন্যদিকে, সোমদত্তা ব্যানার্জিও পশ্চিমবঙ্গে ব্যাপক জনপ্রিয় কণ্ঠশিল্পী।

২০০০ সালের ১৪ এপ্রিল বাংলার চিরায়ত উৎসবের দিন নববর্ষে তৎকালীন ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক ঘোষণার মধ্য দিয়ে যাত্রা শুরু হয় একুশে টেলিভিশনের। প্রতিষ্ঠার পর থেকেই একুশে টেলিভিশন বস্তুনিষ্ঠ সংবাদ, বৈচিত্র্যময় অনুষ্ঠানের সৌন্দর্য্য ছড়িয়ে জয় করে কোটি দর্শকের মন।

একুশে টেলিভিশনে খবর ছাড়াও বিভিন্ন বিনোদনধর্মী অনুষ্ঠানমালার আয়োজন রয়েছে। রান্না বিষয়ক অনুষ্ঠান সেরা নারীর সেরা রান্না, মজার টিফিন চাই; লাইফ স্টাইল বিষয়ক অনুষ্ঠান বিয়ের রাজকন্যা, রুপ লাবণ্য, প্রবাস জীবন; গানের অনুষ্ঠান ফোক মোমেন্টেস, মিউজিক এক্সপ্রেস, গানের ওপারে; স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান হেলদি লাইফ, দ্য ডক্টরস ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছে। 

এছাড়াও ভালো থাকা যায়, ইসলামী জিজ্ঞাসা, একুশের সকাল, ই-টেক, ভাইরাল শো দর্শকদের তথ্য বিনোদনের খোরাক জোগাচ্ছে নিয়মিতই। এসব অনুষ্ঠানের পাশাপাশি বৈচিত্র্যময় নাটক ও সিনেমা একুশের দর্শকদের মন রাঙিয়ে চলেছে সেই প্রতিষ্ঠালগ্ন থেকেই। 

একুশে টেলিভিশনের অনলাইন পোর্টালে (https://www.ekushey-tv.com/) ২৪ ঘণ্টার লাইভ স্ট্রিমিং ছাড়াও পাঠকরা দেখতে পারবেন সমসাময়িক জাতীয়, আন্তর্জাতিক, অর্থনীতি, রাজনীতি, খেলাধূলা, তথ্য-প্রযুক্তি, শিক্ষা, প্রবাস, ক্যারিয়ার, বিনোদন, লাইফ স্টাইলসহ সব খবর।

একুশে টেলিভিশনের ওয়েবসাইটের (https://www.ekushey-tv.com/) উপরে হেডার অংশে দেয়া LIVE বাটনে ক্লিক করলেই দেখা যাবে একুশের লাইভ স্ট্রিমিং।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি