ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

এনায়েতপুরে বেকারদের সহায়তায় ‘খাজা ইউনুস আলী ফাউন্ডেশন’

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:৫০ ১ এপ্রিল ২০২০

উপমহাদেশের প্রখ্যাত ইসলাম প্রচারক ওলিয়ে কামেল হযরত শাহ খাজা বাবা ইউনুস আলী এনায়েতপুরী (রঃ) নামানুসারে মানব কল্যাণে প্রতিষ্ঠত ‘খাজা ইউনুস আলী (রঃ) ফাউন্ডেশন’এর উদ্যোগে সিরাজগঞ্জের এনায়েতপুরে করোনা প্রভাবে ক্ষতিগ্রস্থ শ্রমজীবি অসহায় হাজার মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বুধবার দুপুরে খাজা ইউনুস আলী ল্যাবরেটারী স্কুল এন্ড কলেজ চত্তরে এনায়েতপুর থানার বিভিন্ন গ্রামের অসহায় এসব মানুষের হাতে ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা এই সহায়তা তুলে দেয়। পরিবার প্রতি দেয়া এ সহায়তা সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি করে চাল, ১ কেজি ডাল, আলু, আধা কেজি তেল, লবন ও একটি করে সাবান। পাশাপাশি তখন করোনা ভাইরাস বিস্তার রোধে সরকারের নির্দেশনা মানতে উপস্থিত ত্রান নেয়াদের পরামর্শ দেয়া হয়।

ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা জানান, করোনার প্রভাবে তাঁত শিল্প সমৃদ্ধ এ অঞ্চলে তাঁত শ্রমিক, রিক্সা-ভ্যান সহ অন্যান্য শ্রমজীবি মানুষ সরকারের নির্দেশ মেনে ঘরে রয়েছে। এ জন্য সকলেই কর্মহীন দিন কাটাচ্ছে। এ অবস্থায় মানবিক সেবা সংগঠন খাজা ইউনুস আলী (রঃ) ফাউন্ডেশন তাদের পাশে দাঁড়িয়েছে। আগামীতে আরো সহায়তা মানুষের মাঝে পৌছে দেয়া হবে। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি