ঢাকা, মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০, || মাঘ ১৫ ১৪২৬

Ekushey Television Ltd.

এনায়েতপুরে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মনির ৮০তম জন্মদিন পালন

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৫৩ ৪ ডিসেম্বর ২০১৯

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সন্তান শেখ মনির ৮০তম জন্মদিন নানা আয়োজনের মধ্যে দিয়ে পালন করেছে সিরাজগঞ্জের এনায়েতপুর থানা যুবলীগ। 

বুধবার সন্ধ্যায় থানা আওয়ামী লীগের কার্যালয়ে এ উপলক্ষে মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভায় থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান হাফিজ।

এ সময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এনায়েতপুর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজগার আলী মাষ্টার, থানা যুবলীগ নেতা মাসুদ রানা, আব্দুল আলীম, ডাঃ মো. রতন, ইকবাল হোসেন ব্যাপারী, আলমাস হোসেন, আবু হেনা ভুঁইয়া, ওসমান গণি সরকার, ইউসুফ আলী, মিজানুর রহমান লেবু, আরমান আলী, মনসুর আলী, প্রমুখ বক্তব্য রাখেন।
 বক্তারা বলেন, জাতির পিতা ও তার পরিবার তথা আওয়ামী লীগ বাংলাদেশ এবং এদেশের মানুষকে হৃদয় দিয়ে লালন করে। পুরো পরিবার দেশের জন্য জীবন দিয়ে গেছে। যারা বেঁচে আছে কেবল তারাই দেশকে স্বনির্ভরতার দিকে এগিয়ে নিচ্ছে। আর কোন দল বা ব্যক্তিকে দ্বারা যা কখনো সম্ভব নয়। তাই যতদিন বাংলাদেশ বেঁচে থাকবে জাতির জনক ও তার পরিবারকে বিনম্র শ্রদ্ধাভরে স্মরণ করবে। আর আমরা তাদের অনুসারী হিসেবে প্রত্যেকে সহযোগী হিসেবে কাজ করবো।
এরপর ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালো রাতে জাতির পিতা সহ পরিবারের সকল শহীদ সদস্যদের আত্তার শান্তি ও পৃথিবীর সকল মানবতার মঙ্গল কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি হয়। 

কেআই/এসি
 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি