ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

এন্ড্রু কিশোর বেঁচে আছেন, অবস্থা আশঙ্কাজনক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৭ ৫ জুলাই ২০২০

প্লেব্যাক সম্রাট ও কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর ক্যান্সারে আক্রান্ত, তার অবস্থা আশঙ্কাজনক। তিনি এখনও বেঁচে আছেন। কিন্তু আজ ৫ জুলাই দুপুর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হতে থাকে পৃথিবীর মায়া কাটিয়ে পরপারে পাড়ি দিয়েছেন এন্ড্রু কিশোর। ছড়িয়ে পড়েছে মৃত্যুর গুজব । যাচাইবাছাই না করেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই সংগীতশিল্পীর মৃত্যুর খবর শেয়ার করেছেন অনেকে।

দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন তিনি। টানা ৯ মাস সিঙ্গাপুরে চিকিৎসাধীন থেকে গত ১১ জুন একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছিলেন এন্ড্রু কিশোর। তারপর থেকে রাজশাহীতে বসবাস করছেন। তিনি মূলত একটি ক্লিনিকে আছেন। যেটি পরিচালনা করেন তার দুলাভাই ক্যান্সার বিশেষজ্ঞ ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস ও বোন ডা. শিখা বিশ্বাস। সেখানেই নিভৃতে সময় কাটছে এই শিল্পীর। তিনি আগের অবস্থাতেই আছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি নিজের মতো করে সময় কাটাচ্ছেন। 

এন্ড্রু কিশোরের বেঁচে থাকার খবর নিশ্চিত করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সংগীত পরিচালক ফরিদ আহমেদ জানিয়েছেন, ‘কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর এখনও বেঁচে আছেন। তবে তার শারীরিক অবস্থা খুবই খারাপ। কথা বলতে পারছেন না। তিনি আরও বলেন, এন্ড্রু কিশোর তার বোন-দুলাভাই পরিচালিত ক্লিনিকে তাদের তত্ত্বাবধানে আছেন। তিনি দেশে আসার পর থেকেই একা থাকতেই পছন্দ করছেন। আমরা কিছুটা দূরত্ব বজায় রেখেই খোঁজখবর রাখছি। দয়া কেউ কেউ বিভ্রান্তি ছড়াবেন না। তার জন্য দোয়া করুন। প্রার্থনা করুন সবাই।’
 
অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন এই নন্দিত গায়ক। সেখানে গিয়ে গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে ছিলেন তিনি।  পরে ক্যামোথেরাপি দেয়া শুরু হয়। জনপ্রিয় এই শিল্পীর চিকিৎসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা করেছেন। 

এসইউএ/এসসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি