ঢাকা, বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

এ কি বললেন রানু মণ্ডল! (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৬ ৫ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৩:১৪ ৫ নভেম্বর ২০১৯

এক সময় রেল স্টেশনে দিন কাটাতেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া গানের দৌলতে রাতারাতি তারকা বনে যান রানু মণ্ডল। বলিউড, রিয়েলিটি শো থেকে পূজার থিম সং, এখন সবখানেই তার অবাধ বিচরণ। স্বাভাবিকভাবেই রানু মণ্ডলের ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। 

এমনই এক অনুরাগী ছবি তুলতে চেয়েছিলেন রানু মণ্ডলের সঙ্গে। কিন্তু তাকে অপমান করে ফেরালেন রানু।

কথা বলার জন্য রানুর হাতে আলতো টোকা দিয়ে ডেকেছিলেন ওই ভক্ত। আর এতেই বেজায় চটে গেলেন রানু। গোটা ঘটনাই ধরা পড়েছে ভিডিওতে। আর রানুর বাকি সব ভিডিওর মতো এটিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এখানে ভিখারী থেকে গায়িকা হওয়া রানুর সমালোচনায় মুখর সবাই।

ভিডিওতে দেখা যায়, কোনো এক অনুষ্ঠানে গিয়েছেন ওভারনাইট সেলিব্রেটি রানু মণ্ডল। তাকে ঘিরে জমে গেল ভিড়। সেই সময়েই পেছন থেকে এসে তার হাতে আলতো করে টোকা দিয়ে ডাকেন এক নারী। হাতে স্মার্টফোন। খুব সম্ভবত রানুর সঙ্গে সেলফি তুলবেন বলে এসেছিলেন তিনি।

রেগে গিয়ে তার সেই উৎসাহে জল ঢেলে দিলেন রানু। ঘুরে দাঁড়িয়ে তেলে-বেগুনে জ্বলে উঠলেন তিনি। হাত দিয়ে ওই মহিলার গায়ে টোকা মেরে প্রশ্ন করলেন, ‘হোয়াট ডু ইউ মিন?’

পাশ থেকে রানুর এক সঙ্গী সায় দিলেন, ‘এরকম করাটা একেবারেই অনুচিত।’ রানু প্রশ্ন করলেন, ‘এগুলো কি? মানেটা কী?’

এ ঘটনায় বেশ অপ্রস্তুত হয়ে পড়েন ওই নারী। কোনও মতে হেসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন তিনি। 

তবে রানুর এমন আচরণের ভিডিও দেখে বেশ চটেছেন নেটিজেনরা। যে সামাজিক যোগাযোগ মাধ্যমের দৌলতে রানুর উত্থান, সেখানেই তাকে নিয়ে বইছে নিন্দার ঝড়। 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি