ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

কচুয়ায় ১৮০০ পরিবারের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩২ ২৩ মে ২০২০

খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ করছেন নেতা-কর্মীরা।

খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ করছেন নেতা-কর্মীরা।

চাঁদপুরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ তার নিজ উপজেলা কচুয়ার ১২টি ইউনিয়ন ও পৌরসভায় কর্মহীন, দুস্থ ও নিম্ন আয়ের ১৮০০ পরিবারের মাঝে দ্বিতীয় দফায় খাদ্যসামগ্রী ও বস্ত্র পৌঁছে দিয়েছেন। 

এর মধ্যে ১৩০০ ব্যাগ খাদ্য সামগ্রী ও ৫০০ পিস শাড়ী রয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল, সেমাই, চিনি ও দুধ। ড. সেলিমের মাহমুদের পক্ষে বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্য সামগ্রী ও বস্ত্র পৌঁছে দেন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। ড. সেলিম মাহমুদ গতমাসেও কচুয়ায় ১৩০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন।

কচুয়ায় শিক্ষার উন্নয়নে ড. সেলিম মাহমুদ আজ থেকে ২৫ বছর পূর্বে ১৯৯৫ সালে তাঁর বাবা কর্তৃক তাকে দানকৃত তিন একর জমিতে পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজ প্রতিষ্ঠা করেছিলেন। ওই কলেজে বর্তমানে প্রায় ১৫০০ ছাত্র-ছাত্রী পড়াশুনা করছে। 

ড. সেলিম মাহমুদ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির প্রথম আইন বিষয়ক সম্পাদক। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক নিযুক্ত হয়ে ১০ বছর রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সাংবিধানিক পদে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ এনার্জি রেগুলেটরী কমিশন ট্রাইব্যুনালের চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (UCBL)-এর পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি