ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় ঠাকুরগাঁও ডিসির মায়ের মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৩ ২৬ আগস্ট ২০২০

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম-এর মাতা রোকেয়া বেগমের (৭৪) মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার (২৫ আগস্ট) বেলা আড়াইটার দিকে ঢাকায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃতুবরণ করেন।

গত ঈদুল আজহার দিনে রোকেয়া বেগম তার ছেলের বাংলোয় নাতি-নাতনী ও বৌমার সঙ্গে আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করেছেন। ঈদের দিনের ছবিতে তাকে হাস্যোজ্জ্বল আর সুস্থও দেখাচ্ছিল। অথচ সুখী এই রত্নগর্ভা মা'র প্রাণ কেড়ে নিলো হন্তারক করোনা।

জানা যায়, গত ৮ আগস্ট ঠাকুরগাঁওয়ে ছেলের বাসায় বেড়াতে এসে তিনি ও তাঁর স্বামী খোন্দকার কাসেদ আলী উভয়েই করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হন। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য প্রথমে রংপুর ও পরে ঢাকায় নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

এদিকে, ঠাকুরগাঁওয়ে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীসহ একদিনে নতুন করে ২৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৫০ জনে।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী জেলা সদরে একজন চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী ও এ্যাম্বুলেন্স চালকসহ ২০ জন, বালিয়াডাঙ্গীতে স্বাস্থ্যকর্মীসহ আটজন এবং পীরগঞ্জে একজনসহ মোট ২৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া আক্রান্তদের মধ্যে সম্পূর্ণ সুস্থ হয়েছেন ৪৮৯ জন এবং মারা গেছেন মোট ১৪ জন।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি