ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় স্থগিত হলো আইপিএল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৬ ১৩ মার্চ ২০২০

বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাসে ইতিপূর্বে বাতিল হয়েছে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিতব্য বিশ্বকাপ বাছাই পর্বসহ বেশকিছু ঘরোয়া ও আন্তর্জাতিক টুর্নামেন্ট। আশঙ্কা রয়েছে বাংলাদেশের আসন্ন পাকিস্তান সফর নিয়েও।

এবার প্রাণঘাতি ভাইরাসটির হানায় স্থগিত করা হল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএল। দেশটিতে ক্রমাগত করোনার প্রকোপ বাড়তে থাকায় দু’সপ্তাহ পেছানো হয়েছে এবারের আসর। 

সবকিছু ঠিক থাকলে আগামি ১৫ এপ্রিলের পর এবারের আসর নিয়ে চিন্তা করবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।  

প্রথম দিকে বিদেশীদের রেখে শুধুমাত্র দেশিয় খেলোয়াড়দের নিয়ে এবারের আসর অনুষ্ঠিত হবে বলে গুঞ্জন তৈরি হয়েছিল। শেষ পর্যন্ত তাও ভেস্ত গেল। 

অধিক জনসমাগমের কথা চিন্তা করে আইপিএল পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে আজ শুক্রবার আইপিএল-এর ফ্র্যাঞ্চাইজিগুলোকে জানিয়ে দিয়েছে বোর্ডের শীর্ষকর্তারা। 

আগামিকাল শনিবার মুম্বাইয়ে ফ্র্যাঞ্চাইজি কর্তাদের সঙ্গে এ ব্যাপারে বিশদ আলোচনা হবে। ওই দিনই রয়েছে আইপিএল’র গভর্নিং কাউন্সিলের বৈঠক। সেখানেই হয়তো সরকারিভাবে জানিয়ে দেওয়া হবে এ বারের সংস্করণের সূচি থেকে যাবতীয় বিষয়। 

বোর্ড সচিব জয় শাহ জানিয়েছেন, ‘ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড আগামী ১৫ এপ্রিল পর্যন্ত আইপিএল স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে। আইপিএল’র সঙ্গে জড়িত সবাই যাতে সুস্থ ও নিরাপদে থাকেন সেই ব্যাপারে বিসিসিআই সদা সতর্ক। সবার কথা চিন্তা করেই আইপিএল পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

প্রসঙ্গত, চীন থেকে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনায় দক্ষিণ এশিয়ার দেশটিতে এখন পর্যন্ত ৮০ জন আক্রান্ত হয়েছেন। মারা গেছেন একজন। বৃহস্পতিবার ৭৬ বছর বয়সী ওই ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

এআই/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি