ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০, || কার্তিক ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালকের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:২০ ১৬ আগস্ট ২০২০ | আপডেট: ১৯:২১ ১৬ আগস্ট ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডা. আব্দুর রহমানের মৃত্যু হয়েছে। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ তথ্য জানান রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডা. আব্দুর রহমান নওগাঁর মান্দা উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের রামনগর গ্রামের মৃত মহির উদ্দিনের প্রামাণিকের ছেলে। রাজশাহী মহানগরীর ভদ্রা আবাসিক এলাকার বাসভবনে সপরিবারে বসবাস করতেন তিনি। স্বাধীনতা চিকিৎসক পরিষদের আজীবন এই সদস্য গত নির্বাচনে নওগাঁ-৪ (মান্দা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তাঁর স্ত্রী ডা. ফেরদৌসী আজমল ও ভাই রফিকুল ইসলামও করোনা পজিটিভ হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক মাস আগে রামেক হাসপাতালে ভর্তি হন ডা. আব্দুর রহমান। এক সপ্তাহ আগের দ্বিতীয় রিপোর্টে তিনি করোনা নেগেটিভ হন। কিন্তু শারীরিক দুর্বলতা ও অন্যান্য সমস্যা থাকায় তিনি হাসপাতালের সাধারণ বেডে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। এ অবস্থায় তার ফুসফুসের সংক্রমণসহ নিউমোনিয়া ধরা পড়ে। অবস্থার অবনতি হওয়ায় রোববার তাকে আবারও নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেয়া হয়। সেখানে বিকেল ৩টায় মৃত্যুবরণ করেন তিনি।
কেআই//
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি