ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনা আক্রান্তের খবর শুনেই পালালো যুবক

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৯ ২৮ মে ২০২০

পাবনা-ম্যাপ

পাবনা-ম্যাপ

পাবনার ভাঙ্গুড়ায় করোনা আক্রান্তের খবর শুনে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে পালিয়েছে এক যুবক (৩৫)। বুধবার (২৭ মে) গভীর রাতের কোন এক সময় ভাঙ্গুড়া মডেল সরকারি স্কুল অ্যান্ড কলেজের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে পালিয়ে যান তিনি।

আক্রান্ত যুবক ভাঙ্গুড়া পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডের গুচ্ছ গ্রামের বাসিন্দা। ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, করোনা আক্রান্ত ওই যুবক ঢাকার সাভার এলাকায় একটি ইটভাটায় শ্রমিকের কাজ করতেন। গত ২২ মে ঈদের ছুটিতে সে ভাঙ্গুড়াস্থ নিজ বাড়িতে আসেন। স্থানীয় প্রশাসন বিষয়টি জানলে তাকে ভাঙ্গুড়া মডেল সরকারি হাই স্কুল এন্ড কলেজের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নিয়ে রাখে। যদিও তার শরীরে কোনো প্রকার উপসর্গ ছিলনা। গত ২৩ মে তার নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। তখন থেকে বুধবার রাত পর্যন্ত ওই ব্যক্তিসহ আরো ৬ জন ওই বিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ছিলেন। বুধবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ ওই যুবকের করোনা পজিটিভ রিপোর্ট ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে অবগত করেন। বিষয়টি জানতে পারলে রাতের কোন এক সময় ওই যুবক কোয়ারেন্টাইন থেকে পালিয়ে যান। আজ সকালে স্বেচ্ছাসেবীরা বিদ্যালয়ে খাবার দিতে গেলে তার পালিয়ে যাওয়ার বিষয়টি জানতে পেরে উপজেলা স্বাস্থ্য প্রশাসনকে অবগত করেন।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম জানান, করোনা আক্রান্ত যুবকের পালিয়ে যাওয়ার বিষয় নিয়ে প্রশাসনের সকলেই উদ্বিগ্ন। তাকে খুঁজে বের করতে থানা প্রশাসনসহ সংশ্লিষ্ট একাধিক দপ্তর অভিযান শুরু করেছে। এ ব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধিরাও প্রশাসনকে সহযোগিতা করছে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি