ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১০ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন ফেনীর সাংবাদিক নুরুল করিম

ফেনী প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:৪১ ৫ জুলাই ২০২০ | আপডেট: ২৩:৪৪ ৫ জুলাই ২০২০

ফেনী প্রেসক্লাবের একাধিকবারের সভাপতি, বাংলাদেশ টেলিভিশনের সাবেক ফেনী জেলা প্রতিনিধি ও ফেনীর প্রাচীনতম পত্রিকা সাপ্তাহিক হকার্সের সম্পাদক নুরুল করিম মজুমদার ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন। 

রোববার রাত ৮টা ৪৫ মিনিটে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। উপসর্গ দেখে ডাক্তার জানিয়েছেন তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

তাঁর ছেলে তারেক মজুমদার জানান, তিনি বেশ কিছুদিন করোনার উপসর্গসহ শ্বাসকষ্টে ভুগলে প্রথমে উনাকে ফেনীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ৩ জুলাই ঢাকার গ্রীণ লাইফ হাসপাতালে আইসিইউতে স্থানান্তর করা হয়। উনাকে ভেন্টিলেটর সাপোর্ট দেয়ার পরও শ্বাস নেয়ার প্রক্রিয়া স্বাভাবিক হয়নি। রবিবার সকালে উনার অক্সিজেন লেভেল ৩৫ এ নামে যায়।

সর্বশেষ রোববার (৫ জুলাই) বিকেলে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে তাঁত স্বজনদের আলোচনা স্বাপেক্ষে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে রিলিজ করে দেন। পরে রাত সোয়া ৮টার দিকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বর্তমানে তিনি ফেনী প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য। এছাড়া তিনি ডেইলি স্টার, ইউএনবির ফেনীর সাবেক প্রতিনিধি ছিলেন। ফেনী ডায়াবেটিক হাসপাতালের অন্যতম প্রতিষ্ঠাতা উদ্যোক্তা ও আজীবন সদস্য, ফেনী সেন্ট্রাল হাই স্কুল গভর্নিং কমিটির সভাপতিসহ সাংবাদিক সংগঠন, সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করেছেন। মৃত্যুর আগে তিনি স্ত্রী, এক ছেলে-এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে ফেনী প্রেসক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। তারা বলেন,তার মৃত্যুতে ফেনীবাসী হারালো মূল্যবান সম্পদ ও অন্যতম কৃতী সন্তান। তারা তাঁর রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি