ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনা সচেতনতায় কাজ করছে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৯ ৩০ মার্চ ২০২০

করোনাভাইরাস প্রতিরোধে কুড়িগ্রাম জেলার গুরুত্বপূর্ণ স্থানের কাঁচাবাজার, মুদি দোকান, ফার্মেসি এবং নিত্যপণ্যের দোকান গুলোতে সচেতনতামূলক প্রচারণার পাশাপাশি ক্রেতাদের মধ্যে কম করে তিন ফিট দূরত্ব রাখতে সাদা ও হলুদ রং দিয়ে রাস্তার ওপর গোল বৃত্ত এঁকেছেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ।
 
কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং সাবেক সাধারণ সম্পাদক পৌর ছাত্রলীগ কুড়িগ্রাম মো. রাজু আহমেদ নেতৃত্বে উক্ত প্রচার কার্যে সদ্য সাবেক ও সাবেক জেলা ছাত্রলীগের নেতারা অংশ গ্রহণ করেন। 

উক্ত প্রচারে উপস্থিত ছিলেন, সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. ফিরোজ শাহীসহ সময়ের সাহসী সন্তান কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আল-মুসতাক্বীম বিল্লাহ্ মিশু, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের জনপ্রিয় ছাত্রলীগ নেতা মেহেদী হাসান মিশু, সাবেক জেলা ছাত্রলীগের স্কুল ও ছাত্রবিয়ষক সম্পাদক আতিকুর রহমান রাব্বি। সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল কাফী। 

এছাড়াও জেলা ছাত্রলীগের উদীয়মান ছাত্রলীগ নেতা, গাদ্দাফী, ফাহিম, রাব্বু, রুদ্র, সহ অনেকেই। এ বিষয়ে পরিচ্ছন্ন ছাত্রলীগ নেতা মো. রাজু আহমেদ বলেন, করোনা প্রতিরোধে ক্রেতাদের মধ্যে কম করে তিন ফিট দূরত্ব রাখতে সাদা ও হলুদ রং দিয়ে রাস্তার ওপর গোল বৃত্ত এঁকে দিয়েছি আমরা জেলা ছাত্রলীগ। এটা আমাদের ধারাবাহিক কার্যক্রমের মধ্যে একটি। আমরা ছাত্রলীগের পক্ষ থেকে কুড়িগ্রাম জেলার অসহায় গরীব মানুষের মাঝে মাস্ক বিতরণ ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি।

কেআই/এসি


 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি