ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনা সন্দেহে বাবাকে পরিত্যক্ত স্থানে ফেলে দিল ছেলে

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫৪ ১৪ জুলাই ২০২০

করোনায় আক্রান্ত সন্দেহে ৬০ বছর বয়সী অসুস্থ বাবাকে পরিত্যক্ত স্থানে ফেলে যান পাষণ্ড ছেলে। বৃদ্ধের আহাজারিতে স্থানীয়দের মাধ্যমে শেষমেষ আইন শৃঙ্খলাবাহিনীর কানে পৌঁছায়। পরে তারা উদ্ধার করে চিকিৎসা কেন্দ্রে ভর্তি করান। এমনই অমানবিক ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়ায়। 

জানা যায়, উপজেলার গয়হাট্টা মানিকদহ গ্রামের বৃদ্ধ ছোবাহান আলীর শ্বাসকষ্ট থাকায় তার একমাত্র ছেলে নজরুল ইসলাম রোববার (১২ জুলাই) সন্ধ্যায় উল্লাপাড়া পৌর শহরের পৌরবাস টার্মিনালের একটি পরিত্যক্ত জায়গায় রেখে চলে যান। 

এ সময় বৃদ্ধ বাবাকে বলা হয়, তুমি এখানে এক রাত থাকো। কাল এসে তোমাকে নিয়ে যাব। এই মিথ্যা আশ্বাস দিয়ে নজরুল তার বাবাকে রেখে পালিয়ে যায়। পরে এ ঘটনা স্থানীয়দের কাছ থেকে পুলিশ জানতে পেরে ওই দিনই রাত সাড়ে ১২টার দিকে উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক কুমার দাশ ও উপপরিদর্শক নুরে আলম সিদ্দিকী বৃদ্ধকে উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করেন।

উল্লাপাড়া মডেল থানার উপপরিদর্শক নুরে আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বিষয়টা খুবই দুঃখজনক। একটা ছেলে বাবাকে রাতের আঁধারে পরিত্যক্ত জায়গায় ফেলে যেতে পারে এটা কখনই ভাবা যায় না। কীভাবে ওই ব্যক্তি তার বাবার সঙ্গে এমন অমানবিক আচরণ করলেন? পুলিশ উদ্ধার না করলে রাতের বেলা হয়তো ওই অসুস্থ বৃদ্ধকে শিয়াল কুকুর খেয়ে ফেলতে পারত। পরে রাতেই ঘটনা জেনে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাই এবং খাবারের ব্যবস্থা করি।’

বর্তমানে ছোবাহান আলীকে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আইসোলেশনে রাখা হয়েছে। আজ মঙ্গলবার সকালে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিরাজগঞ্জ শহীদ মুনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছে।

এআই//এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি