Ekushey Television Ltd.

কর্মীরাই নৌকার ভোটের মাস্টার: আব্দুল লতিফ বিশ্বাস  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩২ ২৮ সেপ্টেম্বর ২০১৮

সাবেক মন্ত্রী, সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস বলেছেন, সামনে আবার ভোট আসছে। শেখ হাসিনার উন্নয়ন ও শান্তির পক্ষে নৌকার দেশ জুড়ে জোয়ার বইছে। এ জোয়ারে কর্মীরাই আমাদের ভোটের মাস্টার। আর আমরা নেতারা সুবিধাবাদী মাতব্বর। তাই কর্মীদের আগে মুল্যায়ন করতে হবে।    

বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জের এনায়েতপুর থানার চড়কাদহ গ্রামে আওয়ামী লীগের ভোট কেন্দ্র কমিটি গঠন উপলক্ষে এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  

লতিফ বিশ্বাস বলেন, আওয়ামী লীগ নেতা বান্ধব নয়, কর্মী বান্ধব দল। আমরা প্রতিশ্রুতি দেই, তারা নৌকার ভোট চেয়ে তা আদায় করে। ভোটের দিন বৃদ্ধ, অচল মানুষদের ধরে ভোট কেন্দ্রে নিয়ে আসা থেকে শুরু করে নির্বাচনী মাঠে মাস্টারের ভুমিকা পালন করে। অতীতের মত দলীয় কর্মীরা আগামী নির্বাচনে আরো যোগ্যতার প্রমান রাখবে। সে লক্ষেই কাজ করে যাচ্ছি আমরা। ঐক্যবদ্ধ জনতার হাত ধরে আবারো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। কেউ ষড়যন্ত্র করে দেশের মানুষের জয় রুখতে পারবেনা।   

সিরাজগঞ্জ-৫ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রবীন কর্মীবান্ধব লতিফ বিশ্বাস আরো বলেন, জনতার জোয়ারে বি চৌধুরী ও ড. কামালের জোট ভেসে যাবে। বিভিন্ন দেশ বিরোধী কাজে তারা অতীত থেকেই বিতর্কিত। তাদের দেশের মানুষ বিশ্বাস করেনা। নৌকা উন্নয়ন ও শান্তির প্রতিক। এ লক্ষে সবাই ভেদাভেদ ভুলে কাজ করলে ঐসব ভুঁইফোড় দল মাঠ ছেড়ে পালাবে। তাই নিজেদের মধ্যে আর কোন গ্রুপিং লবিং রাখা যাবেনা। আমরা এক গ্রুপে হাসিনার নৌকার।

এসময় দৌলতপুর আঞ্চলিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ মন্ডলের সভাপতিত্বে বেলকুচি পৌরসভার মেয়র বেগম আশানুর বিশ্বাস, এনায়েতপুর থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ উদ্দিন, ইউপি চেয়ারম্যান আশিকুর রহমান লাজুক বিশ্বাস, সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম মাষ্টার, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারন সম্পাদক আব্দুল হামিদ মোল্লা, বেলকুচি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামানিক, সাধারন সম্পাদক কামাল আহমেদ, প্রমুখ বক্তব্য রাখেন।

পরে সর্বসম্মতি ক্রমে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান হাবিবকে আহবায়ক, আব্দুস ছামাদ ও মোকবুল হোসেনকে যুগ্ম আহবায়ক করে চড়কাদহ ভোট কেন্দ্র কমিটি গঠন করা হয়।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি