ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

কলারোয়ায় এবি পার্কে হামলায় দুই কর্মচারী আহত

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৭ ২৭ নভেম্বর ২০১৯

সাতক্ষীরার কলারোয়ায় একটি পার্কে ঢুকে ভাংচুর, টাকা পয়সা লুটপাট ও পার্কের দুই কর্মচারীকে পিটিয়ে জখম সহ ৮৬টি হাস মারার ঘটনায়  ৩ সন্ত্রাসীর নামে মামলা নং-৩২(১১)১৯ হয়েছে। সন্ত্রাসীদের ধরতে পুলিশের অভিযান অব্যহত  রয়েছে। ঘটনাটি ঘটেছে-মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার যুগিখালীর এবি পার্কে। 

থানায় দেয়া মামলা সূত্রে জানা গেছে, যুগিখালী গ্রামের মৃত জালাল উদ্দিন মোড়লের ছেলে এ রশাদ আলী মোড়ল ও শাহাজান আলী মোড়ল, এরশাদ আলী মোড়লের ছেলে গোলাম মোর্শেদ ওরফে বাচ্চু মোড়লসহ ৪ থেকে ৫জন ব্যক্তি দেশিও অস্ত্র সন্ত্র নিয়ে এবি পার্কে প্রবেশ করে পার্কের চেয়ার টেবিলসহ বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে। এসময় পার্কে থাকা কর্মচারী শহিদুল ইসলাম ও সানারুল ইসলাম তাদের বাধা দিতে গেলে তারা ক্ষিপ্ত হয়ে ওই দুই কর্মচারীকে ধরে এলোপাতাড়ী ভাবে মারপিট করে নিলা ফোলা জখম করে। 

এসময় ওই সন্ত্রাসীরা পার্কের অফিস কক্ষে ঢুকে ক্যাশ বাক্সের তালা ভাংচুর করে নগদ ১৪৭৫০ টাকা চুরি করে নেয়। পারে তারা বাহির হওয়ার সময় পার্কের মধ্যে থাকা ৮৬ টি পাতি হাস পিটিয়ে হাত, পা ভেঙ্গে দিয়ে মেরে ফেলে। এঘটনায় পার্ক পরিচালনা কমিটির পক্ষে ইউপি সদস্য  বিউটি ইয়াসমিন বাদী কলারোয়া থানায় ৩জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। এবিষয়ে কলারোয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত রাজিব হোসেন জানান-পার্কে হামলা ভাংচুর, লটু পাট ও কর্মচারীদের মারপিটের ঘটনায় থানায় মামলা হয়েছে। চুরি হওয়া টাকা উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি