ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

কলারোয়ায় জীবনের নিরাপত্তা চায় মালয়েশিয়া প্রবাসী 

কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: 

প্রকাশিত : ১৭:২৮ ৭ আগস্ট ২০২০

সাতক্ষীরার কলারোয়ায় সন্ত্রাসীদের অব্যাহত হুমকিতে দিশেহারা হয়ে পড়েছেন এক মালয়েশিয়া প্রবাসী। এঘটনায় শুক্রবার (৭আগষ্ট-২০২০) সকালে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কলারোয়া উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের রায়টা গ্রামের আব্দুস সোবহান মোড়লের ছেলে মালয়েশিয়া প্রবাসী আব্দুল খালেক মোড়ল তার অভিযোগ তুলে ধরে এ সংবাদ সম্মেলন করেন। 

তিনি লিখিত অভিযোগে বলেন, তিনি প্রায় দেড় বছর পূর্বে বাড়ীতে আসছেন। আর বাড়ীতে এসে কৃষি কাজ শুরু করেছেন। তার কৃষি জমির পাশে একই এলাকার প্রভাবশালী মৃত করিম সরদারের ছেলে আনিছ সরদার অভিনব কায়দায় মেশিন দিয়ে বালু উত্তোলন করে আসছেন। বালু উত্তোলনের ফলে আশপাশের জমিতে ধ্বস দেখা দেয়। এতে তিনি গত ১০ জুলাই-২০২০  মৌখিক ভাবে নিষেধ করিলে তারা তার কথায় কর্ণপাত না করে উল্টো হুমকি দিয়ে আসছেন। তিনি এর প্রতিকার চেয়ে গত ১৩জুলাই- ২০২০ কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভুমি অফিসে লিখিতভাবে জানান। 

পরে ১৫জুলাই- ২০২০ সহকারী কমিশনার ঘটনা স্থান পরিদর্শন করে সত্যতা পেলে তার বালু উত্তোলন বন্ধ করে দেন। এর পর থেকে বালী উত্তোনকারী আনিছ সরদার তার ক্ষতিপূরণের দাবিতে আমাকে নানা ভাবে হুমকি দিয়ে আসছেন। এক পর্যায়ে বাবু, আহম্মাদ আলী, জিয়ারুল ইসলাম, তুহিন আমাকে জীবন নাশের হুমকি দেয়। মোবাইল ফোনে বাবু আমাকে অশ্লীল ভাষায় গালি গালাজ করে। তাদের অব্যাহত হুমকিতে তিনি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। যে কোন সময় ওই সন্ত্রাসীরা তাকে খুন
জখমসহ মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করতে পারে বলে তিনি ধারনা করছেন। বিষয়টি সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন। 

এদিকে অভিযুক্ত আনিছ সরদারের মোবাইল ফোন না থাকায় তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে বাবুর সাথে সেলনফোনে কথা হলে তিনি জানান-ওই সময় তার সাথে কথা কাটাকাটি হয়েছিলো আর তখনি বিষয়টি মিটে গিয়েছিলো। তার সাথে আমার কোন বিরোধ নেই।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি