ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০, || আষাঢ় ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

কলারোয়ায় দিনমুজরের বসতঘর ভেঙ্গে দিলো প্রতিপক্ষরা

কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: 

প্রকাশিত : ১৯:৫৭ ৩০ এপ্রিল ২০২০

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কয়লা ইউনিয়নের আলাইপুর গ্রামের অসহায় দিনমুজর নজরুল ইসলামের সদস্য নির্মিত বসতঘর ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা। এঘটনায় কলারোয়া থানায় ৪জনের নামে ঘরভাঙ্গার অভিযোগ দেয়া হয়েছে। 

৩০ এপ্রিল বৃহস্পতিবার সকালে ক্ষতিগ্রস্ত আলাইপুর গ্রামের ওসমান আলীর ছেলে নজরুল ইসলাম(৫০) জানান-আলাইপুর মৌজায় ১৫৮২দাগে তার পৈত্রিক ৩০শতক জমি আছে। সেখানে বসতবাড়ীসহ বিভিন্ন গাছ গাছালি লাগানো রয়েছে। প্রতিবেশী মিজানুর রহমান, আবুল কালামেরও ওই স্থানে জমি থাকায় তারা দলবদ্ধ হয়ে তার জমি অবৈধ ভাবে জবর দখলের চেষ্টা করে আসছে দির্ঘ দিন ধরে। 

গত ২৬ এপ্রিল সকালে পূর্বপরিকল্পিত ভাবে প্রতিপক্ষ মিজানুর রহমান, আবুল কালাম, মিম খাতুন ও রিক্তা খাতুন দলবদ্ধ হয়ে কোন কারন ছাড়াই তাদের জমিতে প্রবেশ করে লাঠিসোটা লোহার রড, দা, সাবল নিয়ে হামলা করে নির্মানাধীন ঘরটি ভেঙ্গে দেয়। এতে তাদের প্রায় ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এছাড়া প্রায় সময় তাদের জমি দখলের চেষ্টাও করে আসছে তারা। তিনি আরো জানান-ওই বাড়ীর মহিলাদের দাপটে তারা ভীত সস্ত্র হয়ে পড়েছে। যে কোন সময় মিথা ও হয়রানী মুলক মামলা দিয়ে নিরহ পরিবারটিকে ক্ষতিগ্রস্ত করিতে পারে বলে তাদের ধারনা রয়েছে। 

এদিকে অভিযুক্ত মিম ও রিক্তার সাথে কথা হলে তারা জানান-ওই স্থানে তারা জমি পাবেন বলে ঘরটি ভেঙ্গে দিয়েছেন। তারা আরো বলেন-জমির কাগজপত্র যার জমি তার। এদিকে ইউপি চেয়ারম্যান শেখ ইমরান হোসেন বলেন-কিছুদিন পূর্বে ওই জমি আমিন দিয়ে মাপযোগ করা হয়েছে। যার যার সীমানায় পিন মারা হয়েছে। সে অনুযায়ী স্ব স্ব ব্যক্তিরা স্ব স্ব স্থানে বসবাস করতে পারবেন। এছাড়া তিনি আরো বলেন-অসহায় মানুষটির ঘর ভেঙ্গে দিয়েছে সেটা তিনি শুনেছেন। করোনা ভাইস রাসের কারনে সকল শালিস বিচার বন্ধ রাখা হয়েছে। পরিস্থিতি একটু ভাল হলে বিষয়টি নিয়ে তিনি উভয়পক্ষকে তার ইউনিয়ন পরিষদে বসবেন।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি