ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

কলারোয়ায় বিশ্ব মানবাধিকার দিবসে র‌্যালি ও আলোচনা সভা

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৭ ১০ ডিসেম্বর ২০১৯

সাতক্ষীরার কলারোয়ায় বিশ্ব মানবাধিকার দিবস-২০১৯ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালিটি বের হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে এসে আলোচনা সভায় মিলিত হয়। মানবাধিকার সুরক্ষায় তারুণ্যের অভিযাত্রা শীর্ষক শ্লোগানে দিবসটির আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ। 

অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনীন খুকু, কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব হোসেন, উপজেলা সমাজসেবা অফিসার শেখ ফারুক হোসেন, উপজেলা সমবায় অফিসার নওসের আলী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোজাফফর উদ্দীন সহ সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও অন্যরা উপস্থিত ছিলেন। একই সাথে পৃথকভাবে দিবসটি পালন করে বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্টের কলারোয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ।

র‌্যালী ও আলোচনা সভায় বক্তব্য দেন, বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্টের কলারোয়া উপজেলা শাখার সভাপতি আশিকুর রহমান মুন্নান, সহ-সভাপতি জাকির হোসেন মাহমুদ, আবু তাহের মোল্লা, সন্ধ্যা রাণী বর্মন, সাধারণ সম্পাদক কামাল হোসেন, যুগ্ম সম্পাদক রেজানুজ্জামান লিটু, সহ-সম্পাদক খালিদ হাসান, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান নিশান, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, প্রচার সম্পাদক রুহুল কুদ্দুস, সহ-প্রচার সম্পাদক কামরুজ্জামান, দপ্তর সম্পাদক পিয়ারে আশেকে রসুল সুমন, সহ-দপ্তর সম্পাদক নার্গিস আক্তার কবিতা, শিক্ষা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাহিদুর রহমান তুষার, আইন বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন শ্যামল, যুব ও ক্রীড়া সম্পাদক ফারুক হোসেন, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক মিলন হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক লুৎফুন্নেছা, স্বাস্থ্য ও সমাজ কল্যাণ সম্পাদক ইউনুচ আলী, সাংস্কৃতিক সম্পাদক আবুল কালাম আজাদ, ত্রাণ সম্পাদক তৌহিদুর রহমান তৌহিদ, সহ-ত্রাণ সম্পাদক শহিদুল ইসলাম, গণ যোগাযোগ সম্পাদক জুলফিকার আলী, কৃষি বিষয়ক সম্পাদক শেখ নাজিমুজ্জামান নাছিম, কার্যনির্বাহী সদস্য শেখ আব্দুল আলাল, আলমগীর হোসেন, আতিকুর রহমান, শেখ আনিছুর রহমানসহ কমিটির অন্যন্য সদস্যবৃন্দ।

কেআই/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি