ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৯ ১৪২৮

কলারোয়ায় মাদকসহ আটক ৪ 

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৪, ১৪ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ২৩:৪১, ১৪ সেপ্টেম্বর ২০২১

সাতক্ষীরায় র‌্যাব-৬ এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা ও ৬১০ পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে।

সোমবার সন্ধ্যার দিকে পাটকেলঘাটা থানার বাইগুনি, কলারোয়া থানার শাকদাহ এবং শার্শা থানার উলাশী বাজার এলাকায় অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্যসহ আসামীদের আটক করা হয়। 

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৯টার দিকে র‌্যাবের একটি দল পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়নের বাইগুনি এলাকায় অভিযান পরিচালনা করেন। 

এসময় পাটকেলঘাটার তৈলকুপি গ্রামের মৃত. আনসার আলী সরদারের ছেলে কামরুল ইসলাম (৩২) কে ৯০ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজাসহ আটক করা হয়। 

পাটকেলঘাটা থানায় মামলা দায়ের করা হয়েছে। অপর অভিযানে রাত ৮টার দিকে কলারোয়া থানার শাকদাহ বাজারের মতলব মার্কেটের মনজেল সাইকেল স্টোর ও মেশিনারী হার্ডওয়ার দোকানের সামনে অভিযান চালিয়ে যশোরের ঝিকরগাছা থানার বাকড়া গ্রামের লেয়াকত আলী কারিগর এর ছেলে মো. ইদ্রিস আলী (৩০) কে ২৩০ পিস ইয়াবসহ আটক করা হয়। 

এ ঘটনায় কলারোয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার বিকেলে যশোরের শার্শা থানার পূবালী ব্যাংক নাভারন বাজার শাখার সামনে অভিযান চালিয়ে শার্শা থানার বৃত্তিবাড়িপোতা গ্রামের মতলেব হোসেনের ছেলে বিপ্লব হোসেন (২৫) ও একই গ্রামের নাসির হোসেনের ছেলে রাজু হোসেন (২১) কে ২৯০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এঘটনায় শার্শা থানায় ১৮(৯)২১ নং মামলা দায়ের করা হয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি