ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

কলারোয়ায় ২ ব্যবসায়ীকে কুপিয়ে-পিটিয়ে জখম

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৮ ২৫ জানুয়ারি ২০২০

আহত ব্যবসায়ী দীপক কুমার ঘোষ ও স্বরজিত কুমার ঘোষ

আহত ব্যবসায়ী দীপক কুমার ঘোষ ও স্বরজিত কুমার ঘোষ

সাতক্ষীরার কলারোয়ায় দীপক কুমার ঘোষ (৫০) নামের এক আড়ৎ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করা হয়েছে। এসময় তাকে বাঁচাতে আসা ছোট ভাই স্বরজিত কুমার ঘোষকেও (৩৫) এলোপাতাড়ি পিটিয়ে জখম করা হয়। শনিবার (২৫ জানুয়ারি) সকালের এ ঘটনায় কলারোয়া থানায় ৭ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের হয়েছে। 

অভিযোগ সূত্রে ও আহত ব্যবসায়ী কলারোয়া পৌর সদরের তুলসীডাঙ্গা গ্রামের ক্ষিতিশ চন্দ্র ঘোষের ছেলে আড়ৎ ব্যবসায়ী দীপক কুমার জানান, জমিজমা নিয়ে আসামিদের সঙ্গে দীর্ঘ দিন ধরে শত্রুতা চলছে। তারই জের ধরে শনিবার সকালে হাকিম সরদার, ইয়াছিন সরদার, রুহুল আমিন, রফিকুল ইসলাম, তাসের সরদার, শাহিন সরদার, ইছাক সরদার দলবদ্ধ হয়ে তাদের জমিতে প্রবেশ করে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। 

এতে প্রতিবাদ করায় তারা ক্ষিপ্ত হয়ে দীপক কুমার ঘোষকে ধরে বেধড়ক মারপিট করা হয়। এক পর্যায়ে ধারালো দা দিয়ে তার মাথায় কোপ দিয়ে হত্যার চেষ্টা করা হয়। এসময় রক্তাক্ত অবস্থায় ব্যবসায়ী দীপক কুমার ঘোষ মাটিতে পড়ে গেলে তার ভাই স্বরজিত কুমার ঘোষ এগিয়ে আসেন। তাকেও পিটিয়ে জখম করা হয়।

এলাকাবাসী খবর পেয়ে এগিয়ে আসলে সন্ত্রাসীরা ব্যবসায়ী দীপক কুমার ঘোষ ও তার পরিবারবর্গকে বাংলাদেশ ছেড়ে ইন্ডিয়ায় চলে যাওয়ার হুমকি দিয়ে চলে যায়। পরে আহত ব্যবসায়ী দীপক কুমার ঘোষ ও স্বরজিত কুমার ঘোষকে উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। 

বিষয়টির সত্যতা নিশ্চিত করে কলারোয়া থানার সেকেন্ড অফিসার রাজ কিশোর পাল জানান, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

এদিকে, কলারোয়া উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু সিদ্ধেশ্বর চক্রবর্তী, সাধারণ সম্পাদক সন্দীপ রায় ও পৌর সভার সাধারণ সম্পাদক উত্তম কুমার রায় এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। একই সাথে আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি