ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সভাপতি শেখ শহিদুল, সম্পাদক শেখ কামাল 

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি:

প্রকাশিত : ২২:৫৬ ১০ ফেব্রুয়ারি ২০২০

কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন-২০২০’ সম্পন্ন হয়েছে। নির্বাচিত সভাপতি শেখ শহিদুল ইসলাম ও সাধারন সম্পাদক এ্যাড: শেখ কামাল রেজা।

নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অধ্যাপক রফিকুল ইসলাম জানান, কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের ত্রি-বার্ষিক সাধারন নির্বাচন-২০’র তফশিল ঘোষনা মোতাবেক ইনস্টিটিউটের ২১ সদস্য বিশিষ্ঠ সভাপতি, সম্পাদকমন্ডলী ও কার্য নির্বাহী সদস্যদের মনোনয়ন পত্র বিতরণ করা হয়। 

মনোনয়নপত্র যাচাই-বাছাই ও খসড়া প্রার্থী তালিকা প্রনয়ন শেষে ১০ ফেব্রুয়ারী সোমবার সন্ধ্যায় ২১টি পদের বিপরীতে কোন প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় চুড়ান্ত প্রার্থীতা ঘোষনা করে নির্বাচিত কর্মকর্তাদের তালিকা প্রকাশ করা হয়েছে। নির্বাচিত সভাপতি হলেন শেখ শহিদুল ইসলাম, সহ-সভাপতি(পুরুষ) প্রধান শিক্ষক আ: রব, সহ-সভাপতি প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, সহ-সভাপতি(মহিলা) মিসেস রীনা চৌধুরী, সাধারণ সম্পাদক এ্যাড: শেখ কামাল রেজা, যুগ্ম সম্পাদক প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব,

পাঠাগার সম্পাদক অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু, ক্রীড়া সম্পাদক আবু তাহের মোল্যা, সাংস্কৃতিক সম্পাদক বিশ্বনাথ দেবনাথ, দপ্তর সম্পাদক ফারুক হোসেন স্বপন, প্রচার সম্পাদক শাহাদাৎ হোসেন শ্যামল, মহিলা বিষয়ক সম্পাদক প্রধান শিক্ষিকা মিসেস লিলি কামাল, কার্য নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান, অধ্যাপক রামাকান্ত সরকার, প্রধান শিক্ষক আজহারুল ইসলাম, প্রধান শিক্ষক আখতার আসাদুজ্জামান চান্দু, শিক্ষক ও সাংবাদিক দীপক শেঠ, অধ্যাপক শাহাদাৎ হোসেন ও মাস্টার অনুপ কুমার ঘোষ। নির্বাচন পরিচালনা কমিটির সচিব হিসাবে দায়িত্ব পালন করেন,প্রধান শিক্ষক হরি সাধন ঘোষ ও সদস্য মাস্টার হুমায়ন কবির। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি