ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ ৬:৫৫:৩৮

Ekushey Television Ltd.

কার প্রেমিকার জন্য গোয়েন্দা হলেন রশিদ খান?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:২২ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার

অস্ট্রেলিয়ার অলরাউন্ডার বেন কাটিংয়ের প্রেমিকা ইরিনা। কিছুদিন আগে তার সঙ্গে আফগানিস্তানের স্পিনার রশিদ খানের একটা টুইট-বিনিময় প্রকাশ্যে এসেছিল। সেখানে রশিদ খানকে ইরিনা একবার মাত্র বলেছিলেন, আমার হয়ে কাটিংয়ের একটু খেয়াল রেখো। আর সেটা যে রশিদ খান এতটা সিরিয়াসলি নিয়ে নেবেন তা বোধ হয় ইরিনা নিজেও বুঝতে পারেননি।

দায়িত্ব নিয়ে ইরিনার কথা রাখলেন রশিদ। অন্যের প্রেমিকার জন্য তিনি গোয়েন্দা হয়ে গেলেন। আসলে তিনি কিন্তু ঘুরিয়ে বলতে চেয়েছিলেন, রশিদ যেন তার প্রেমিককে বেশি বোলিং না করেন! পুরো ব্যাপারটাই যে মজার ছলে করা তা আর বলার অপেক্ষা রাখে না।

আফগানিস্থান প্রিমিয়ার লিগে (এপিএল) নানগারহার লেপার্ডসের হয়ে খেলছেন অজি অল-রাউন্ডার বেন কাটিং। পারফর্ম করছেন বেশ ভাল। বল হাতে ৮ উইকেট নেওয়ার পাশাপাশি পাকতিয়া প্যানথার্সের বিরুদ্ধে ৩৯ বলে ৭১ রানের দারুণ এক ইনিংসও খেলেছেন অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার। কিন্তু তার বান্ধবী ইরিনা একমাত্র ভয় পাচ্ছেন রশিদ খানকে নিয়ে। রশিদের মায়াজালে আটক হতে পারেন তার প্রেমিক। এমনই মনে করেছিলেন তিনি। তাই মশকরার ছলে রশিদকে তিনি আগাম বলে রেখেছিলেন, কাটিংয়ের বিরুদ্ধে আফগান স্পিনার যেন তার বিরল অস্ত্রগুলোর প্রয়োগ না করেন।

অত্যন্ত বুদ্ধিমত্তার সঙ্গে রশিদও জবাবে লিখেছিলেন, কাটিং যেন তাকে সুইপ না করেন। এর পরই একটা ছবি পোস্ট করেছেন রশিদ। তাতে দেখা যাচ্ছে, তিনি জিমে গা গামানো কাটিংয়ের ছবি তুলেছেন। আর পুরোটাই করেছেন লুকিয়ে। তারপর মজা করে ইরিনা লিখেছেন, ‘আফগান প্রিমিয়ার লিগে কাটসি (বেন কাটিং) কেমন করছে তা জানতে রশিদ খানকে গুপ্তচর হিসেবে পাঠানো হয়েছে।’

সূত্র: জিনিউজ

একে//

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি