Notice: Undefined index: TotalHit in /var/www/etv_docs/public_html/details.php on line 75
কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে নারীর মৃত্য, আশঙ্কাজনক ৬

ঢাকা, শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে নারীর মৃত্য, আশঙ্কাজনক ৬

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৫, ২৫ অক্টোবর ২০২০ | আপডেট: ১৭:১৫, ২৫ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জের মিঠামইনে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় নারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম সুফিয়া বেগম (৬০) । বাকি ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। রোববার সকালে ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন সুফিয়ার ছেলে কামাল মিয়া (৩২) ও আনু মিয়া (২৫) মেয়ে তাছলিমা আক্তার (২০) ও নাতনি পারভীন আক্তার (২০), জুয়েনা বেগম (২০), উম্মে হানিফা (৩) ও উম্মে হানি (৩ মাস)। হাসপাতালে ভর্তিকৃতদের মধ্যে কামাল মিয়া, পারভীন আক্তার ও উম্মে হানির অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এর আগে শনিবার মিঠামইন উপজেলার কাটখাল গ্রামে রান্না করার সময় গ্যাসের পাইপের লিক থেকে আগুনে একই পরিবারের নয়জন দগ্ধ হন। দগ্ধ সবাইকে প্রথমে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ৭ জনকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, সিলিন্ডার গ্যাসের পাইপের লিকেজ থেকে গ্যাস পুরো ঘরে ছড়িয়ে পড়লে এসময় রান্না করার জন্য দিয়াশলাইয়ের কাঠি দিয়ে আগুন ধরলে সঙ্গে সঙ্গে বিস্ফোরণ ঘটে। সিলিন্ডারের আগুন ঘরে ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন অগ্নিদগ্ধদের উদ্ধার করে এবং আগুন নেভায়। এতে আবদুস সালামের স্ত্রী সিপাই নেছা, দুই ছেলে কামাল ও আনোয়ার, জুয়েনা, মেয়ে তাসলিমা, দুই নাতি উম্মে হাবিবা, উম্মে হানি ও পারভীনসহ নয়জন অগ্নিদগ্ধ হয়।
কেআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি