ঢাকা, রবিবার   ০৮ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

কিশোরগঞ্জ জেলা রেড ক্রিসেন্টের নতুন কমিটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৬ ২ ডিসেম্বর ২০১৯

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ জেলা ইউনিটের ২০২০-২২ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে পদাধিকার বলে কিশোরগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় সেক্রেটারি হয়েছেন লুৎফুর রহমান চৌধুরী হেলাল। এছাড়াও ভাইস চেয়ারম্যান করা হয়েছে  মো. শাহজাহান লস্করকে।

রোববার (১ ডিসেম্বর) জেলা শহরের এক কমিউনিটি সেন্টারে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়। ফলাফল ঘোষণা করেন উক্ত নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার কাজী শাহীন খান।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মোঃ রফিকুল ইসলাম, সাংবাদিক মনোয়ার হোসেন রনি, মো. মনিরুজ্জামান, মো. আলমগীর কবির এবং হোসনে আরা ইদ্রিছ মুক্তা।

সভায় বিগত সালের কার্যবিবরণী ও অডিট রিপোর্ট পাঠের পাশাপাশি সম্মানিত আজীবন ও বার্ষিক সদস্যদের মতামতের ভিত্তিতে সামনের বছরের বাজেট পাশ করা হয়। সবশেষে কিশোরগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান মো. জিল্লুর রহমান এ্যাডভোকেট বার্ষিক সদস্য আমন্ত্রিত অতিথি, সাংবাদিকবৃন্দ, যুব সদস্য ও উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞ্যাপনের মাধ্যমে বার্ষিক সাধারন সভার সমাপ্তি ঘোষনা করেন।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি