ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

কিশোরীকে ধর্ষণের চেষ্টা করায় স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

প্রকাশিত : ১৫:১৭ ২০ এপ্রিল ২০১৯

রাজশাহীতে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মাহফুজুর রহমান নামে এক ব্যক্তিকে এলাকাবাসীর সহায়তায় আটক করে পুলিশে দিয়েছেন স্ত্রী। শুক্রবার রাতে নগরীর রাজপাড়া থানার লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায় আটক মাহফুজুর পেশায় একজন রিকশাচালক।

রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান জানান, ভাটাপাড়া এলাকার বাসিন্দা রিকশাচালক মাহফুজুর তার নিজ বাড়িতে একা পেয়ে এক কিশোরীকে ধর্ষণ করার চেষ্টা করে। এ সময় তার স্ত্রী বাড়িতে এসে বিষয়টি দেখে স্থানীয় লোকজনকে জানায়। বিষয়টি টের পেয়ে সে বাড়ি থেকে পালানোর চেষ্টা করে। এ সময় স্ত্রীর সহযোগিতায় স্থানীয় লোকজন তাকে আটক করে পিটুনি দিয়ে পুলিশ ডাকে। পরে পুলিশ গিয়ে তাকে থানায় নিয়ে জিজ্ঞাবাসাদ করে। একই সঙ্গে ওই কিশোরীকে থানায় ডেকে নারী পুলিশ দিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। দুইদিন ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করেছিল বলে স্বীকার করেছে।

নগরের ৬ নং ওয়ার্ড কাউন্সিলর নূরুজ্জামান টুকু জানান, মেয়েটি দির্ঘদিন ধরে তার বাড়িতে থাকতো। এর আগেও সে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। কিন্তু লজ্জায় সে বিষয়টি প্রকাশ করেনি। শুক্রবার সন্ধ্যার পর স্ত্রীর অনুপস্থিতিতে মেয়েকে ফের ধর্ষণের চেষ্টা করে। এ সময় বাড়ি গিয়ে ঘটনাটি দেখে তার স্ত্রী স্থানীয় লোকজনকে খবর দেয়।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি