ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

কিশোরী গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী আটক

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৯ ৬ জুলাই ২০২০

নওগাঁর সাপাহার উপজেলার তিলনী-সরলী গ্রামে বাল্যবিবাহের শিকার তাজরিমিন বেগম (১৩) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে স্বামীর বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। এ ঘটনায়  পুলিশ সোমবার সকালে নিহতের স্বামী সাহেব আলী (১৮) কে গ্রেফতার করেছে। 

ওইদিন বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে এবং গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন পুলিশ। 

নিহত গৃহবধূ উপজেলার উত্তর পাতাড়ী গ্রামের মো.জাকারিয়ার মেয়ে ও গ্রেফতারকৃত সাহেব আলী তিলনী সরলী গ্রামের বজলুর রহমানের ছেলে। 

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, প্রায় তিন বছর আগে নাবালক অবস্থায় তাদের বিয়ে হয়। বিয়ের পরপরই তাদের সংসারে একটি মেয়ে শিশুর জম্ম হয়। পরবর্তীতে অপ্রাপ্ত বয়সে সন্তান জম্ম দেওয়ার কারণে তাজরিমিনের শরীর স্বাস্থ্য ভেঙ্গে পড়ে। এ অবস্থায় তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। প্রায় ৪ মাস আগে স্বামী স্ত্রীর মধ্যে তুমুল বিবাদের সৃষ্টি হলে স্ত্রী তাজরিমিন রাগ করে বাবার বাড়ী চলে যায়। 

এ অবস্থায় স্বামী সাহেব আলী গত ১ জুলাই নিজের ভুল স্বীকার করে স্ত্রীকে নিজ গৃহে ফিরে নিয়ে আসে। এর এক পর্যায়ে গত রবিবার বিকেলে আবারো স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ শুরু হলে পাষান্ড স্বামী সাহেব আলী স্ত্রী তাজরিমিনকে শ্বাসরোধে হত্যা পর তার লাশ শয়ন কক্ষে তীরের সাথে ঝুলিয়ে দিয়ে প্রচার চালায় তাজরিমিন আত্মহত্যা করেছে। পরে গ্রাম পুলিশ মারফত সংবাদ পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে নিহত তাজরিমিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

ওইদিন রাতেই নিহত তাজরিমিনের বাবা বাদী হয়ে সাপাহার থানায় মেয়ে হত্যার বিচার চেয়ে একটি লিখিত অভিযোগ দাখিল করলে সোমবার সকালে পুলিশ সাহেব আলীর বাড়ী থেকে তাকে গ্রেফতার করে।
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি