ঢাকা, শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

কিশোর গ্যাংয়ের ধাওয়া: শীতলক্ষ্যা থেকে ২ জনের মরদেহ উদ্ধার 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:৩০ ১১ আগস্ট ২০২০

কিশোর গ্যাংয়ের দু' পক্ষের সংঘর্ষ চলাকালে আত্মরক্ষার্থে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দেওয়া ২ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ আগস্ট) রাত ১১টায় শীতলক্ষ্যা নদী থেকে ওই ২ জনের লাশ উদ্ধার করা হয়। 

তাদের মধ্যে নিহাদ (১৮) বন্দরের কদমরসুল কলেজের দ্বাদশ শ্রেণীর মানবিক বিভাগের ছাত্র। সে নাজিমউদ্দিন খানের ছেলে ও বন্দর প্রেসক্লাবের সভাপতি কমল খানের ভাতিজা। 

অপরজন হলো বন্দরের বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র জিসান (১৫)। সে বন্দর প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী কাজিমউদ্দিনের ছেলে। সোমবার ১০ আগষ্ট বিকেল সাড়ে ৪টার দিকে ওই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বন্দরের ইস্পাহানী ঘাট এলাকায় বিকেলে স্থানীয় দু'গ্রুপের কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে।
এসময় একপক্ষের ধাওয়ায় আত্মরক্ষার্থে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দেয় মিহাদ ও জিসান। এদিকে মিহাদ ও জিসান নদী থেকে উঠে গেছে এমনটি ভেবে স্থানীয় লোকজন তেমন একটা গুরুত্ব দেয়নি। তবে রাতে তারা বাড়িতে ফিরে না যাওয়ায় স্বজনরা খোঁজাখুঁজি শুরু করলে জানতে পারে সংঘর্ষ ও ধাওয়ার ঘটনায় তারা নদীতে ঝাঁপ দিয়েছিল। এসময় তাদের খোঁজে শীতলক্ষ্যার তীরে বাড়তে শুরু করে জনসমাগম। রাত সোয়া ১১টায় দুইজনের লাশ উদ্ধার করা হয়।

বন্দর থানার ওসি ফখরুদ্দিন জানান, শীতলক্ষ্যায় এক কলেজ ছাত্র ও এক স্কুলছাত্র নিখোঁজের খবর পেয়ে বন্দর থানা ও নৌ পুলিশ ঘটনাস্থলে অবস্থান করে। রাতে ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি