ঢাকা, রবিবার   ১৮ এপ্রিল ২০২১, || বৈশাখ ৪ ১৪২৮

কুবিতে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ অনুষ্ঠিত

কুবি সংবাদদাতা

প্রকাশিত : ১৯:৩০, ৬ মার্চ ২০২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ মার্চ) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বেলুন উড়িয়ে ম্যারাথনের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা এ পাঁচ কিলোমিটার ম্যারাথনে অংশ নেন।

এ ম্যারাথনে অংশগ্রহণকারীদের মধ্যে পুরুষ ও মহিলা বিভাগে মোট ছয়জনকে বিজয়ী ঘোষণা করা হয়। পুরুষ বিভাগে প্রথম হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী জয়নাল উদ্দীন, ২য় ও ৩য় স্থান দখল করেন যথাক্রমে লোকপ্রশাসন বিভাগের সোহাগ আকন্দ ও বাংলা বিভাগের সুপন সূত্রধর।

নারী বিভাগে প্রথম হয়েছেন বাংলা বিভাগের সহযোগি অধ্যাপক নাহিদা বেগম, ২য় স্থান অধিকার করেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক অদিতি সরকার এবং ৩য় হয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের শিক্ষার্থী পারমি চাকমা । ম্যারাথন শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন উপাচার্য। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় ক্রীড়া পরিচালনা কমিটির আহ্বায়ক ড. শামীমুল ইসলাম, সদস্য গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান মো. বেলাল হোসাইন, সদস্য সচিব শারীরিক শিক্ষা কার্যালয়ের সহকারী পরিচালক মনিরুল আলম, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি