ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

কুমিল্লার স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১৬ ২৮ জুলাই ২০১৯

বর্ণাঢ্য সব আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা জেলা ও জেলার বিভিন্ন উপজেলা শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে। শনিবার বিকেল ও সন্ধ্যায় বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে জেলা ও উপজেলা শাখাসমূহ এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে। 

সন্ধ্যায় কুমিল্লা নগরীর নগর মিলনায়তনে (টাউন হল) কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। পরে মহনগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৬ (সদর) এর সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার, বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম সেলিম, আবদুল আলিম কাঞ্চন, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল, ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল প্রমূখ।

এ আলোচনা সভায় জহিরুল ইসলাম রিন্টুকে সভাপতি ও সাদেকুর রহমান পিয়াসকে সাধারণ সম্পাদক করে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

অপরদিকে, দলের ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে দেবীদ্বার শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। শনিবার বিকেলে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা শহরে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ চত্ত্বরে শাখা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শহিদুল্লাহ খাজার সভাপতিত্বে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল। বিশেষ অতিথি ছিলেন দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান জয়নুল আবেদিন, মুরাদনগর উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম কিশোর, দেবীদ্বার উপজেলা  ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী প্রমূখ।

এমএস/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি