ঢাকা, বুধবার   ১৩ নভেম্বর ২০১৯, || কার্তিক ২৯ ১৪২৬

Ekushey Television Ltd.

কুমিল্লায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত 

কুমিল্লা প্রতিনিধি 

প্রকাশিত : ১৪:৫৮ ২২ সেপ্টেম্বর ২০১৯

জাতির জনক বঙ্গবন্দু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে কুমিল্লা জেলা প্রশাসন, ক্রীড়া অফিস ও ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন কুমিল্লা- ৬ (সদর) আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার। 

জেলা প্রশাসক মো: আবুল ফজল মীরের সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা অনুপম বড়ুয়া, অতিরিক্ত পুলিশ সুপার মো: শাখাওয়াত হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুলসহ আরো অনেকে।

টুর্নামেন্টে বালকদের (অনুর্ধ্ব-১৭) খেলায় দেবীদ্বার উপজেলাকে টাইব্রেকারে ৪-৫ গোলে হারিয়ে চ্যাম্পিয়ান হয় আদর্শ সদর উপজেলা দল। আর বালিকাদের (অনুর্ধ্ব-১৭) খেলায় হোমনা উপজেলাকে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কুমিল্লা সিটি কর্পোরেশন বালিকা দল।  

খেলা শেষে পুরুস্কার বিতরণকালে কুমিল্লা- ৬ (সদর) আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেন, শিক্ষার পাশাপাশি নিয়মিত খেলাধুলার মাধ্যমে সমাজের একজন আদর্শ ও সুস্থ্য মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করা যায়। তাই খেলাধুলায়ও মনযোগী হতে হবে। 

আই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি