ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

কুমিল্লায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা,আটক ৩ 

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ২২:১৪ ১০ জুলাই ২০২০

এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জেরে কুমিল্লায় আক্তার হোসেন নামে এক বালু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাইসহ আরও ৬ জন আহত হয়েছে।

শুক্রবার জুম্মার নামাজ শেষে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চাঙ্গিনী মোড় এলাকায় কাউন্সিলরের বাড়ির পাশে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। কুমিল্লা সিটি করপোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন ও তার ভাইদের হামলায় এ ঘটনা ঘটে। নিহত আক্তার হোসেন চাঙ্গিনী এলাকার মৃত. আলী হোসেনের ছেলে। এ ঘটনায় কাউন্সিলরের ৩ ভাইকে আটক করেছে পুলিশ। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ওই ব্যবসায়ীর পরিবার এবং কাউন্সিলর আলমগীর হোসেন পাশাপাশি বাড়ির বাসিন্দা। দীর্ঘদিন ধরে ওই দুই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল। এছাড়াও সাম্প্রতিক সময়ে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নিহতের ছোট ভাই যুবলীগ নেতা আলাল ও কাউন্সিলর আলমগীরের মধ্যে বিরোধ চরম আকার ধারন করে। 

আহত যুবলীগ নেতা আলাল জানান, শুক্রবার বিকালে এলাকায় ঘুড়ি উৎসবের আয়োজন করা হয়। এতে স্থানীয় কাউন্সিলর আলমগীরকে নিমন্ত্রণ না করায় সে ক্ষিপ্ত হয়। এ নিয়ে সকাল থেকেই তাদের সাথে বাক-বিতন্ডা হয়। ঘুড়ি উৎসবে আমন্ত্রণ না পেয়ে এবং পূর্ব বিরোধের জের ধরে এ হামলা চালানো হয়। 

সদর দক্ষিণ মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, ওই ব্যবসায়ীর মৃত্যুর খবরে উভয় গ্রুপে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
কেআই/ 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি