ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯, || ভাদ্র ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশিত : ০৯:০৯ ২৬ এপ্রিল ২০১৯ | আপডেট: ১১:০৩ ২৬ এপ্রিল ২০১৯

কুষ্টিয়ায় দু’দল মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ রফিক উদ্দিন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সে কুষ্টিয়া শহরতলীর বাড়াদী এলাকার দাউদ আলীর ছেলে। পুলিশের দাবি নিহত রফিক একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

শুক্রবার ভোরে সদর উপজেলার ভাদালিয়া স্বস্তিপুর এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এ ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। 

কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, গেল রাতে পুলিশের কাছে খবর আসে কুষ্টিয়া সদর উপজেলার ভাদলিয়া স্বস্তিপুর এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধ চলছে।

এমন খবরে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের দুটি দল ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

প্রায় আধাঘণ্টা চলা বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খোঁজ নিয়ে জানতে পারি নিহত ব্যক্তি চিহ্নিত মাদক ব্যবসায়ী রফিক। তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি